‘জীবনের শেষদিন পর্যন্ত দেশ ও জনগণের সেবা করে যাবো’ • নতুন ফেনীনতুন ফেনী ‘জীবনের শেষদিন পর্যন্ত দেশ ও জনগণের সেবা করে যাবো’ • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘জীবনের শেষদিন পর্যন্ত দেশ ও জনগণের সেবা করে যাবো’

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১২ অপরাহ্ণ, ২১ জুলাই ২০১৬

নিজস্ব প্রতিনিধি >>
জীবনের শেষ দিন পর্যন্ত দেশ ও জনগণের সেবা করে যাবো বলে মন্তব্য করেন পুলিশ সুপার রেজাউল হক পিপিএম। তিনি বলেন, আমরা পুলিশ, আমরা যে শপথ নিয়ে পুলিশ বাহিনীতে যোগ দিয়েছি শরীরের এক বিন্দু রক্ত থাকা অব্দি তা রক্ষা করার চেষ্টা করবো। বৃহস্পতিবার সকালে শহরের মিজান ময়দানে জঙ্গীবাদের বিরুদ্ধে সুধি সমাবেশে সভাপতির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, মাত্র ২ দু’দিনের নোটিশে এই সমাবেশের আয়োজন করা হয়। হাজার হাজার মানুষের স্বতস্পূর্ত অংশগ্রহণের জন্য তিনি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব নিজাম উদ্দিন হাজারীসহ সকল স্কুল, মাদ্রাসা, কলেজ ও বিশ্ববিদ্যালয় শিক্ষক, প্রধান শিক্ষক, অধ্যক্ষ, ভিসি ছাত্র-ছাত্রী ও সকাল সাধারণ মানুষদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।
সমাবেশে প্রধান অতিথি ছিলেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক।সমাবেশে বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ড. ফসিউল আলম, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো, শফিকুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক আজিজ আহাম্মদ চৌধুরী, জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকমসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক দলের জেলা ও উপজেলা পর্যায়ের নেতারা।
সম্পাদনা: আরএইচ/এনইউ/টিএইচএন/এএলএমটি/এনএনএন

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.