ফেনীতে পল্লী বিদুৎকর্মীদের মানববন্ধন-সড়ক অবরোধ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে পল্লী বিদুৎকর্মীদের মানববন্ধন-সড়ক অবরোধ • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে পল্লী বিদুৎকর্মীদের মানববন্ধন-সড়ক অবরোধ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৪২ অপরাহ্ণ, ২৫ অক্টোবর ২০১৬

নিজস্ব প্রতিনিধি>>
পল্লী বিদ্যুতের কর্মী ছাঁটাইয়ের প্রতিবাদে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশে অবরোধ ও মানববন্ধন কর্মসূচি পালন করে জেলা ও উপজেলার কর্মকর্তা কর্মচারীরা। মঙ্গলবার সকালে মহাসড়ক সংলগ্ন ফেনী পল্লীবিদ্যুৎ সদর দপ্তরের সামনে জেলা ও উপজেলার বিভিন্ন অফিসের প্রায় দুই শতাধিক মিটার রিডার ও ম্যাসেঞ্জর এ কর্মসূচি পালন করে।

feni01
আন্দোলনকারীরা ছাঁটাইকৃত কর্মচারীদেরকে পূন:বহাল  ও চাকুরী স্থায়ীকরণসহ ৫ দফা আন্দোলনের ঘোষণা দেন। তারা বৃহষ্পতিবার পর্যন্ত সরাদেশব্যাপী এই অন্দোলন কর্মসূচী চলবে বলে জানান। পরিস্থিতি নিয়ন্ত্রন করতে ফেনী মডেল থানার ওসি (তদন্ত) শাহীনুজ্জামান ঘটনাস্থলে পৌঁছে আন্দোলনকারীদের আশ্বস্থ করে মহাসড়ক অবরোধকারীদেরকে রাস্তার পাশে সরিয়ে আনে। দীর্ঘ একঘন্টা মহাসড়কে যানচলাচল বন্ধ থাকার পর উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে পুনরায় যানচলাচল স্বাভাবিক হয়।
এ সময় বক্তব্য রাখেন কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, মোঃফারুক, মোঃ ইলিয়াছ প্রমুখ।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.