ফেনীর পাঁচগাছিয়ায় বোমা বিস্ফোরনে ২ যুবলীগ নেতা আহত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীর পাঁচগাছিয়ায় বোমা বিস্ফোরনে ২ যুবলীগ নেতা আহত • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীর পাঁচগাছিয়ায় বোমা বিস্ফোরনে ২ যুবলীগ নেতা আহত

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩৪ অপরাহ্ণ, ০৭ নভেম্বর ২০১৪

সদর প্রতিনিধি>>
ফেনীতে বোমা বিস্ফোরনে ২ যুবলীগ নেতা গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাত ১টার দিকে সদর উপজেলার পাঁছগাছিয়া ইউনিয়নের লক্ষীয়ারা এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও দলীয় বিভিন্ন সূত্রে জানা যায়, লক্ষীয়ারায় ইউনিয়ন যুবলীগের আহবায়ক এবিএম সুমনের বাড়িড়ে বোমা বানানোর সময় আকস্মিক ভাবে বিস্ফোরন ঘটে। রাত ১টার দিকে এঘটনায় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। এসময় ইউনিয়ন যুবলীগ সভাপতি এবিএম সুমন (৩০) ও রিয়াদুল ইসলাম (২৭) এর হাতের কবজি ওড়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করায়।
পাচঁগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন মানিক জানান, বৃহস্পতিবার রাতে লক্ষীয়ারা বাজারে স্থানীয় যুদল নেতা মারুফের সাথে কথা-কাটাকাটি হয় পরে গভীর রাতে মারুফ তার সন্ত্রাসী বাহিনী নিয়ে যুবলীগ নেতা সুমনের বাড়ির সামনে গিয়ে বোমা হামলা করলে এ ঘটনা ঘটে।
জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন খোন্দকার বলেন, যুবলীগ নেতারা প্রায়ই ওই বাড়িতে বোমা বানাতো। গত রাতে বোমা বানাতে গিয়ে বিস্ফোরনে তারা আহত হয়। ঘটনাটি ভিন্ন দিকে প্রবাহিত করতে যুবদল নেতাদের উপর দোষ চাপানোর চেষ্টা করা হচ্ছে।
ফেনী মডেল থানার ওসি মাহবুব মোরশেদ ঘটনাটি শুনেননি বলে জানান।
সম্পাদনা: এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.