ফেনীতে লটারির মাধ্যমে আরো ৫৬ পুলিশের পদোন্নতি • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে লটারির মাধ্যমে আরো ৫৬ পুলিশের পদোন্নতি • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে লটারির মাধ্যমে আরো ৫৬ পুলিশের পদোন্নতি

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২৮ অপরাহ্ণ, ০৪ জানুয়ারি ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে লটারির মাধ্যমে আরো ৫৬ পুলিশ সদস্যকে বিভিন্ন পর্যায়ে পদোন্নতি দিয়েছেন পুলিশ সুপার রেজাউল হক পিপিএম। বুধবার পুলিশ সুপারের সভাকক্ষে ব্যতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আলম সরকার, সহকারী পুলিশ সুপার আমিরুল ইসলামসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, ফেনীতে কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৮ জন উপ-পরিদর্শক, ৩৫ জন সহকারী উপ-পরিদর্শক ও ১৩ জন নায়েককে বিভিন্ন থানায় পদায়ন করা হয়েছে।
এর আগে ১৪ নভেম্বর জেলা পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে এদিন বিভিন্ন পর্যায়ে ৬০ জন পুলিশ কর্মকর্তাকে জেলার বিভিন্ন স্থানে পোস্টিং দেওয়া হয়। উপস্থিত সকলে ব্যতিক্রমী পোস্টিং পদ্ধতিকে স্বাগত জানান। এই পদ্ধতিতেলটারির মাধ্যমে ১২ জন এসআই, ৪০ জন এএসআই, ৪ জন নারী এএসআই ও ৪ জন এটিএসআই রয়েছেন।
এ ব্যাপারে ফেনীর পুলিশ সুপার মো. রেজাউল হক বলেন, পোস্টিংজনিত অসন্তুষ্টি রোধে ও স্বচ্ছতা বজায় রাখতে এ পদ্ধতি গ্রহণ করা হয়েছে ।
সম্পাদনা: আরএইচ

pradancy-school

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.