গাজী মানিক গ্রেফতারে মির্জা ফখরুলসহ বিএনপি নেতাদের নিন্দা • নতুন ফেনীনতুন ফেনী গাজী মানিক গ্রেফতারে মির্জা ফখরুলসহ বিএনপি নেতাদের নিন্দা • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাজী মানিক গ্রেফতারে মির্জা ফখরুলসহ বিএনপি নেতাদের নিন্দা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৬ অপরাহ্ণ, ০৮ জানুয়ারি ২০১৭

নিজস্ব প্রতিনিধি >>
ফেনী জেলা যুবদলে সভাপতি গাজী হাবিব উল্যাহ মানিকের গ্রেফতারে নিন্দা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা। রবিবার সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিত বিএনপির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ ও মোহাম্মদ মনির হোসেন স্বাক্ষরিত পৃথক বিবৃতির মাধ্যমে এ তথ্য জানা যায়।

বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বর্তমান শাসকগোষ্ঠি তাদের কঙ্খিত একদলীয় শাসনকে চিরস্থায়ী রুপ দিতে বিরোধীদলের নেতাকর্মীদের ক্রমাগত মিথ্যা, উদ্ভট ও বানোয়াট মামলায় জড়ানো, যুলুম-নির্যাতন ও গ্রেফতার করছে। গাজী মানিক গ্রেফতার বর্তমান সরকারের হিংসাশ্রয়ী রাজনীতির অংশ। তিনি গাজী মানিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করে তার মুক্তি দাবী করেন।

এদিকে অন্য একটি বিবৃতিতে নিন্দা জানান বিএনপির ভাইস চেয়ারম্যান মো: শাহাজাহান, মো. আবদুল আউয়াল মিন্টু, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলে সদস্য জয়নাল আবেদীন ভিপি, সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, হারুন অর রশিদ ও সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রেহানা আক্তার রানু। তাঁরাও গাজী মানিকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার মুক্তির দাবী জানান।

এর আগে শহরের এসএসকে সড়কে দেশব্যাপী ডাকা বিএনপির বিক্ষোভ মিছিল থেকে তাটে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে বিচারপতির বাড়ীতে অগ্নিসংযোগ ও ম্যাজিস্ট্রেটের গাড়ীতে পেট্রোল বোমা হামলা মামলাসহ এক ডজন মামলার গ্রেফতাররি ফরোয়ানা রয়েছে।
সম্পাদনা: আরএইচ

pradancy-school

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.