বালিগাঁওয়ে চুরিকাঘাতে যুবক নিহত • নতুন ফেনীনতুন ফেনী বালিগাঁওয়ে চুরিকাঘাতে যুবক নিহত • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বালিগাঁওয়ে চুরিকাঘাতে যুবক নিহত

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪১ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০১৪

সদর প্রতিনিধি>>
ফেনী সদর উপজেলার বালিগাঁওতে পূর্ব শক্রতার জেরধরে চুরিকাঘাতে আমজাদ হোসেন রুবেল (২৮) নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে উপর্যপুরি চুরিকাঘাতে আহত হওয়ার  পর আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, ওই এলাকার মরুয়ারচর গ্রামের আনোয়ার উল্যার ছেলে আমজাদ হোসেন রুবেলের সাথে একই গ্রামের নুর বক্স হাজী বাড়ীর সুলতান আহাম্মদের ছেলে সিএনজি অটোরিক্সা চালক মোহাম্মদ ইউসুফের মধ্যে দ্বন্ধ চলে আসছিল। বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিহত আমজাদ হোসেন রুবেল স্থানীয় ফকিরহাট বাজারে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ইউসুফ বেশ কয়েকজন সহযোগি নিয়ে রুবেলকে উপর্যুপরি চুরিকাঘাত করে পালিয়ে যায়। তার শোর-চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করায়। তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে রাত আড়াইটার দিকে চিকিৎসারত অবস্থায় সেখানে তার মৃত্যু হয়। এদিকে ঘটনার পর রাতেই ঘাতক মোহাম্মদ ইউসফকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের পারিবারিক সূত্র জানায়।

মডেল থানার ওসি মাহবুব মোরশেদ চুরিকাঘাতে যুবক নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ হত্যাকান্ডে জড়িত মোহাম্মদ ইউসুফকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.