ফেনীতে এইচএসসি পাশ করেই বিশেষজ্ঞ ডাক্তার ! • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে এইচএসসি পাশ করেই বিশেষজ্ঞ ডাক্তার ! • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে এইচএসসি পাশ করেই বিশেষজ্ঞ ডাক্তার !

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৬ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০১৭

নিজস্ব প্রতিনিধি >>
ফেনীতে ওমর ফারুক নামে এইচএসসি পাশ করা এক ভুয়া ডাক্তারকে এক বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। রবিবার সন্ধ্যায় শহরতলীর পাঁছগাছিয়া বাজারে তার মালিকীয় সায়মা মেডিকেল হলে অভিযান চালায় ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বহী ম্যাজিষ্ট্রেট সোহেল রানা।

omar-faruk1
সংশ্লিষ্ট সূত্র জানায়, জেলা প্রশাসনের চিকিৎসা সেবায় প্রতারণা বন্ধে অভিযানের অংশ হিসেবে শহরে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। পাঁছগাছিয়া বাজারে দীর্ঘদিন ধরে চিকিৎসা সেবার নামে প্রতারনাকারী ওমর ফারুকের চেম্বারে হানা দেয় নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহেল রানা। এসময় তার প্রেসক্রিপশন ও ব্যবহৃত সিলে মা ও শিশু রোগে প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসক উল্লেখ করলেও কোন কাগজপত্র দেখাতে পারেননি। চিকিৎসা সেবায় প্রতারণার দায়ে তাকে এক বছরের বিনাশ্রম কারাদন্দ প্রদান করেন তিনি। এসময় সিভিল সার্জন কার্যালয়ের ডাক্তার ইলিয়াস হোসেন উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, কারাদন্ড প্রাপ্ত ওমর ফারুক মাত্র ইন্টারমিডিয়েট পরীক্ষায় পাশ করে ডাক্তারী করছেন। চিকিৎসা সেবায় প্রতারণা বন্ধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

[…] […]

​Leave a Comment

-->
Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.