ফেনীতে গণপরিবহণ শুন্য রাস্তা ॥ ভোগান্তিতে যাত্রীরা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে গণপরিবহণ শুন্য রাস্তা ॥ ভোগান্তিতে যাত্রীরা • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে গণপরিবহণ শুন্য রাস্তা ॥ ভোগান্তিতে যাত্রীরা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৯ পূর্বাহ্ণ, ০১ মার্চ ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
পরিবহণ শ্রমিকদের ডাকা ধর্মঘটে ফেনীত গণপরিবহণ শুন্য সড়কগুলো। গুটিকয়েক সিএনজি ও রিকশা ছাড়া গণপরিবহনের চলাচল নেই বললেই চলে। সোনাগাজীতে টায়ারে আগুন জালিয়ে রাস্তা অবরোধ করেধর্মঘট পালন করে শ্রমিকরা।

12523
বুধবার সকাল থেকে এসএসসি পরীক্ষার্থী, স্কুল কলেজের শিক্ষার্থী ও অফিসগামী মানুষদের পড়তে হয় চরম ভোগান্তিতে। রাস্তায় গুটিকয়েক সিএনজি ও রিকশা ছাড়া গণপরিবহনের চলাচল নেই বললেই চলে। মাঝে মাঝে দুই একটা পরিবহনের দেখা মিললেও তাতে ওঠা দায়। সকালে অফিসে যাওয়ার জন্য বের হয়ে দীর্ঘসময় বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থেকে গাড়ি না পেয়ে অনেককেই হেঁটেই গন্তব্যে রওনা দিতে দেখা গেছে।

125233

এদিকে ধর্মঘটে সকাল থেকেই চরম দুর্ভোগ পড়েছে এসএসসি পরীক্ষার্থীরা। নিজ নিজ পরীক্ষা কেন্দ্রে যেতে তাদের পোহাতে হয়েছে সীমাহীন দুর্ভোগ। বেশিরভাগ শিক্ষার্থী একসঙ্গে ভ্যানে করে রওনা দিতে দেখা গেছে। অনেকে রাস্তায় বের হয়ে বাস না পেয়ে ছোট ছোট পিকআপে করে গন্তব্যে পৌঁছানোর চেষ্টা করছেন। শহরের মহিপাল বাস টার্মিনালে গিয়ে দেখা যায় দূরপাল্লার কোন গাড়ি ছাড়েনি। দুই-একটা বাস ঢাকা ও চট্টগ্রামের উদ্দেশ্যে ছাড়লেও শহরের টাউন সার্ভিস বন্ধ।

1252333
প্রসঙ্গত, মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় পরিচালক তারেক মাসুদ ও চিত্রগ্রাহক সাংবাদিক মিশুক মুনীর নিহতের ঘটনায় দায়ের করা মামলায় জামির হোসেন নামের এক পরিবহন শ্রমিককে যাবজ্জীবন কারাদন্ড দেন আদালত। এছাড়া সাভারের এক দুর্ঘটনার মামলায় মীর হোসেন মীাং নামে আরেক চালককে ফাঁসির আদেশ দিয়েছেন সিএমএম আদালত। এ কারণে সংক্ষুব্ধ হয়ে পরিবহন শ্রমিকরা সারাদেশে পরিবহন ধর্মঘটের ডাক দিয়ে তাদের গাড়ি চালানো বন্ধ রেখেছেন।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.