আবদুল কাদের কোম্পানীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক • নতুন ফেনীনতুন ফেনী আবদুল কাদের কোম্পানীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আবদুল কাদের কোম্পানীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৯ অপরাহ্ণ, ০৬ মার্চ ২০১৭

নতুন ফেনী ডেস্ক>>
কোম্পানীগঞ্জ উপজেলার জৈতুন নাহার কাদের মহিলা কলেজের ইসলাম শিক্ষা বিষয়ের প্রভাষক মোহাম্মদ আবদুল কাদের উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ উপলক্ষে উপজেলা কর্তৃপক্ষ তার শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, চারিত্রিক দৃঢ়তা, ব্যক্তিত্ব, সততা, কর্মদক্ষতাসহ মোট ১১টি বিষয় বিবেচনা করে তাকে কোম্পানীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ  শিক্ষক ঘোষণা করেন। এর আগে তিনি ফেনী জেলার সোনাগাজী উপজেলার এনায়েত উল¬াহ মহিলা কলেজে ২০০৪ সাল থেকে ইসলাম শিক্ষা বিষয়ের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি শিক্ষা জীবনে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় প্রথম বিভাগ নিয়ে কৃতিত্বের সাথে পাশ করেন। ২০০০ সালে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় হতে অনার্স ও ২০০১ সালে সাহিত্য বিভাগ থেকে মাষ্টাস শ্রেনীতে  প্রথম শ্রেণিতে ২য় স্থান অর্জনের গৌরব লাভ করেন।
আবদুল কাদের ফেনী সদর উপজেলার ১১ নং মোটবী ইউনিয়নের লক্ষীপুর গ্রামের বাসিন্দা। তিনি মরহুম আবদুর রউপ ও মাসুমা বেগমের ৪র্থ পুত্র। উলে¬খ্য তিনি ইতিপুর্বে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬ সালেও উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.