ফেনীতে অল্পের জন্য রক্ষা পেলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুন • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে অল্পের জন্য রক্ষা পেলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুন • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে অল্পের জন্য রক্ষা পেলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুন

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২৪ অপরাহ্ণ, ১৯ এপ্রিল ২০১৭

নিজস্ব প্রতিনিধি >>
ফেনীতে দূর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুন। বুধবার দুপুরে প্রয়োজনীয় কাজে শহরের হাজারী সড়ক এলাকায় পৌঁছলে দ্রুতগামী একটি ট্রাক তাঁকে বহনকারী গাড়ীকে চাপা দেয়। এতে তিনি অল্পের জন্য রক্ষাপান।

ranuara2
স্থানীয়রা জানায়, নিবার্হী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুনের গাড়িটি হাজারি সড়কের মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে চট্টগ্রাম গামী একটি ট্রাক (হবিগঞ্জ-ড-১১-০১০৯) ধাক্কা দেয়। এতে তিনিসহ গাড়ীতে থাকা লোকজন অল্পের জন্য প্রাণে বেঁচে যান। পরে স্থানীয়রা চালক নাসির উদ্দিনকে আটক করে ভ্রাম্যমান আদালতের কাছে উপস্থিত করলে বিচারক রানুয়ারা খাতুন তাকে ৭দিনের কারাদন্ড প্রদান করেন।

ranuara3
এদিকে ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুন দূর্ঘটনার শিকার হলে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয়রা এ সড়ক দিয়ে দিনের বেলায় ভারী যানবাহন চলাচল বন্ধ করতে প্রশাসনের কাছে জোর দাবী জানান। তারা জানান, দিনের বেলায় ফেনী শহরের উপর দিয়ে বাস, ট্রাকসহ ভারী যানবাহন চলাচল করায় প্রতিনিয়ত দূর্ঘটনার শিকার হচ্ছেন মানুষ। এ পর্যন্ত দুই জন নিহতসহ বেশ কয়েকজন আহত হয়েছে।
ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুন ঘটনা সত্যতা নিশ্চিত করেন।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.