অসুস্থ্য মিরাজের মাকে ১লাখ টাকার চেক হস্তান্তর • নতুন ফেনীনতুন ফেনী অসুস্থ্য মিরাজের মাকে ১লাখ টাকার চেক হস্তান্তর • নতুন ফেনী
 ফেনী |
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসুস্থ্য মিরাজের মাকে ১লাখ টাকার চেক হস্তান্তর

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৭ পূর্বাহ্ণ, ১৮ মে ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>

স্বেচ্ছাসেবী সংগঠন এসএসসি ১৯৯৫ ব্যাচ ফেনী জেলার বন্ধুদের উদ্যোগে অসুস্থ্য মিরাজের উন্নত চিকিৎসার জন্য চেক প্রদান করেছেন পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার।

বুধবার বিকালে পুলিশ সুপারের কনফারেন্স রুমে মানবতার ডাকে স্বেচ্ছাসেবী সংগঠন এসএসসি ১৯৯৫ ব্যাচ ফেনী জেলার বন্ধুদের চেক প্রদান অনুষ্ঠান পরিচালনা করেন ১৯৯৫ ব্যাচের বন্ধু আরিফুল আমিন রিজভী। এসময় উপস্থিত ছিলেন ১৯৯৫ ব্যাচের বন্ধু ফারাহ দিবা, শারমীন শাহীন নিশু, হারুন হাজারী, এনাম ফারুক, আবদুল হান্নান, মোহাম্মদ কায়কো, শামীম মজুমদার, জাফর উদ্দিন, এম.জে.কিউ সোহেল, সরওয়ার হোসেন রুবেল প্রমুখ।

আমিন রিজভী জানান, সংগঠনটি ২০১৪ সালের মাঝামাঝি সময়ে আত্মপ্রকাশ করলেও আত্মমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এক বন্ধুকে চিকিৎসার জন্য ৪ লাখ, একজন কিডনি রুগীকে চিকিৎসার জন্য ১ লাখ, মিরাজের চিকিৎসার জন্য ১ লাখ টাকার চেক প্রদান করা হয়। এছাড়া ক্যান্সার আক্রান্ত ১০ বছরের একটি মেয়েকে ৫০ হাজার টাকা দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়। তিনি আরো জানান, ১০ বছর মেয়াধী একটি উন্নয়ন প্রকল্প হাতে নেয়া হয়েছে। পুরো জেলার ১২০ পরিবারকে স্বাবলম্বী করা হবে। এর মধ্যে রয়েছে দুস্থ মহিলাদেরকে সেলাই মেশিন প্রদান, অসহায় পুরুষের মাঝে রিকশা বিতরণসহ আত্মকর্ম সংস্থানমূলক কাজে দুস্থদেরকে স্বাবলম্বী করা হবে।

সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.