ফেনীতে দুই মাদক ব্যবসায়ীকে ১ বছর করে কারাদণ্ড • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে দুই মাদক ব্যবসায়ীকে ১ বছর করে কারাদণ্ড • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে দুই মাদক ব্যবসায়ীকে ১ বছর করে কারাদণ্ড

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৪ অপরাহ্ণ, ০৪ জুলাই ২০১৭

শহর প্রতিনিধি>>
ফেনীতে দিনভর ভ্রাম্যমান আদালতের মাদক বিরোধী অভিযানের মাধ্যমে দুই মাদক ব্যবসায়ীর ১ বছর করে কারাদন্ড ও একজনের বিরুদ্ধে মামলা দায়েরে নির্দেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার দিনভর জেলার বিভিন্ন মাদক স্পটে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে এ আদেশ দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক সোহেল রানা।

সংশ্লিষ্ট সুত্র জানায়, শহরের পুলিশ লাইনের বিপরীতে মফিজুর রহমান সড়কের একটি চারতলা বাড়ি থেকে ৮ পিস ইয়াবাসহ ভ্রাম্যমান আদালতের কাছে হাতেনাতে ধরা পড়েন ইয়াবা সম্রাট ফারুকের সহযোগী কামাল উদ্দিন। তাৎক্ষণিক তাকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন আদালত। অপরদিকে আপ্যায়ন আফরোজ টাওয়ারের সামনে ৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে ধরা পড়েন তাজুল ইসলাম। আদালত তাকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।

একইদিন ফেনী সদর উপজেলার ধর্মপুরের পূর্ব কাছাড় চৌকিদার পুকুড় পাড়ের মাদকের আস্তানা থেকে হাতেনাতে ১৬ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে আটক করা হয় তুহিন নামে এক মাদক ব্যবসায়ীকে। এ সময় তুহিনের বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এ ছাড়াও শহরতলীর দেওয়ানগঞ্জ, নাজির রোড, রেলগেট ও রামপুর গার্লস স্কুলের সামনে একাধিক মাদক আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। তবে এসব স্থান থেকে কোন ধরনের মাদক বা গ্রেফতার করতে পারেনি ভ্রাম্যমান আদালত। এ সময় অভিযানে মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক ইকবালুর রহমান উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহেল রানা জানান, মাদকের বিরুদ্ধে যুদ্ধে ঘোষণা করেছে সরকার। মাদকের হাত থেকে বাংলাদেশ বাঁচাতে এই লড়াই যেকোন মূল্যে চালিয়ে যাবে জেলা প্রশাসন।
সম্পাদনা: আরএইচ/এইচএসটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.