রোটার‌্যাক্ট ক্লাব অব ফেনী অপূর্ব’র কোরআন শরীফ বিতরণ • নতুন ফেনীনতুন ফেনী রোটার‌্যাক্ট ক্লাব অব ফেনী অপূর্ব’র কোরআন শরীফ বিতরণ • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোটার‌্যাক্ট ক্লাব অব ফেনী অপূর্ব’র কোরআন শরীফ বিতরণ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১১ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০১৭

শহর প্রতিনিধি >>
ফেনীতে সেচ্ছাসেবী সংগঠন রোটার‌্যাক্ট ক্লাব অব ফেনী অপূর্ব সুবিধা বঞ্চিত ও এতিম ছাত্রদের মাঝে পবিত্র কোরআন শরীফ ও কিতাব বিতরণ করেছে। শনিবার ফেনীর শহরের অচিন গাছতলা জামেউল উলূম শেহাবিয়া মাদরাসা ও এতিমখানায় এ কর্মসূচি পালন করে সংগঠনটি।

ফেনী জেলা রোটার‌্যাক্ট ক্লাব অব ফেনী অপূর্ব’র প্রেসিডেন্ট রোটা. শফিউল আলম ভূঁইয়া অপুর সভাপতিত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব ফেনী অপূর্ব’র প্রেসিডেন্ট রোটা. হানিফ মজুমদার মিন্টু, রোটার‌্যাক্ট কমিটি চেয়ারম্যান রোটা. সাইদুল মিল্লাত মুক্তা, শেহাবিয়া মাদ্রাসা ও এতিমখানা মাদরাসার সভাপতি ফেয়ার আহম্মদ, মাদরাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মো. সোলেমান।

এছাড়াও উপস্থিত ছিলেন রোটার‌্যাক্ট ক্লাব ফেনী অপূর্ব’র চার্টার প্রেসিডেন্ট আরাফাত উল মিল্লাত দিপুল, আই.পি.পি ও জোনাল প্রতিনিধি রোটা. মাখজাম হায়দার মিরাজ, সেক্রেটারী রোটা. ফরহাদ উদ্দি ভূঁইয়া পাশা, রোটা. সুজন মাহুমুদ, রোটা. বাবু, রোটা. ইপুল, রোটা. মিশুসহ রোটারী ও রোটার‌্যাক্ট ক্লাব অব ফেনী অপূর্ব’র সদস্যবৃন্দ।
সম্পাদনা: আরএইচ/এইচএসটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.