পুলিশি বাধায় ফেনীতে বিএনপির বিক্ষোভ কর্মসূচি পণ্ড • নতুন ফেনীনতুন ফেনী পুলিশি বাধায় ফেনীতে বিএনপির বিক্ষোভ কর্মসূচি পণ্ড • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশি বাধায় ফেনীতে বিএনপির বিক্ষোভ কর্মসূচি পণ্ড

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৩ অপরাহ্ণ, ১০ অক্টোবর ২০১৭

শহর প্রতিনিধি >>
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ফেনী জেলা বিএনপি। তবে পুলিশি বাধায় এ কর্মসূচী পণ্ড হয়ে গেছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে ট্রাংক রোড থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপির নেতা-কর্মীরা। শহরের জগন্নাথ বাড়ীর মন্দির হয়ে ইসলামপুর রোডের মাথায় আসলে পুলিশ ধাওয়া দিলে মিছিল পণ্ড হয়ে যায়।

প্রসঙ্গত, ২০১৫ এর ৩ ফেব্রুয়ারি রাতে বিএনপির অবরোধ চলাকালে উপজেলার জগমোহনপুরে কক্সবাজার থেকে ঢাকাগামী আইকন পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা হামলা হয়। এতে বাসটিতে আগুন ধরে আটজন দগ্ধ হয়ে মারা যায়।
এ ঘটনায় চৌদ্দগ্রাম থানার এসআই নুরুজ্জামান হাওলাদার বিএনপি-জামায়াতের ৫৬ জনের নাম উল্লেখ করে, আরও ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাতপরিচয় আসামি দেখিয়ে মামলা করেন।

মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হুকুমের আসামি করা হয়। তদন্ত শেষে চলতি বছরের ৬ মার্চ কুমিল্লার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে খালেদা জিয়াসহ মোট ৭৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।
গত ৯ অক্টোবর সোমবার পুলিশের দেওয়া অভিযোগপত্র গ্রহণ করে খালেদা জিয়াসহ পলাতক আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন কুমিল্লার জেলা ও দায়রা জজ জেসমিনা বেগম।
সম্পাদনা: আরএইচ/এইচএসটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.