খালেদার বহরে লাঠি-সোটা নিয়ে নেতাকর্মীদের পাহারা • নতুন ফেনীনতুন ফেনী খালেদার বহরে লাঠি-সোটা নিয়ে নেতাকর্মীদের পাহারা • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদার বহরে লাঠি-সোটা নিয়ে নেতাকর্মীদের পাহারা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪৬ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০১৭

নিজস্ব প্রতিনিধি >>
ফেনীতে এবার বিএনপি চেয়াপার্সন বেগম খালেদা জিয়ার বহরে গাড়ীতে লাঠি নিয়ে সতর্ক অবস্থায় থাকতে দেখা গেছে নেতাকর্মীদের। মঙ্গলবার বিকালে ৪টা ৪০ মিনিটের দিকে তাঁর ফেনীর মহিপাল অতিক্রম করার সময় বহরে গাড়ীর দরজা খোলা রেখে লাঠি-সোটা নিয়ে সতর্ক অবস্থায় থাকতে দেখা গেছে।

স্থানীয় একাধিক নেতাকর্মীর সাথে কথা বলে জানা যায়, ২৮ অক্টোবার শনিবার কক্সবাজারের উদ্দেশ্যে খালেদা জিয়ার গাড়ী বহর ফেনী অতিক্রম করার সময় হামলার শিকার হয়। এসময় বেশ কয়েকটি গণমাধ্যমের গাড়ী ভাংচুর ও সাংবাদিকদের আহত করে। মঙ্গলবার ফিরতে পথে এধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে দলের পক্ষ থেকে সর্বোচ্চ প্রস্তুত থাকতে বলা হয়েছে। মহাসড়কের দু’ পাশে অবস্থানরত বিএনপিকর্মীরাও ফেস্টুনের আড়ালে মোটা বাঁশের লাঠি নিয়ে সতর্ক অবস্থানে রয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাক জিয়াউদ্দিন মিষ্টার বলেন, নেত্রী (খালেদা জিয়া) ফেনী অতিক্রম কালে হামলার শিকার হয়েছেন। লাঠি-সোটা নয় মানব প্রাচীর তৈরী করে তাকে ফেনী পার করে দেয় হবে। কিন্তু এবারো তিনি হামলার শিকার হলেন।

এর আগে ২৮ অক্টোবর শনিবার ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করেন বেগম খালেদা জিয়া। নিজ জেলা ফেনীতে মধ্যাহ্নভোজে অংশ নেয়ার জন্য যাত্রা বিরতি কালে মহাসড়কের মোহাম্মদ আলী এলাকায় তাঁর গাড়ী বহর হামলার শিকার হয়। দূর্বৃত্ত্বদের হামলায় বেশ কয়েকটি মিডিয়ার গাড়ী ভাংচুর ও সাংবাদিকরা আহত হন। এছাড়াও মহাসড়কের দাউদকান্দি ও মিরসরাইয়ে হামলার শিকার হয় বেগম খালেদা জিয়ার গাড়ী।
সম্পাদনা: আরএইচ/এআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.