ফেনীতে বিভিন্ন প্রতিষ্ঠানের আনন্দ র‌্যালী ও আলোচনা সভা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে বিভিন্ন প্রতিষ্ঠানের আনন্দ র‌্যালী ও আলোচনা সভা • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে বিভিন্ন প্রতিষ্ঠানের আনন্দ র‌্যালী ও আলোচনা সভা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৮ অপরাহ্ণ, ২৫ নভেম্বর ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর ‘মেমোরি অব দ্যা ওয়াল্ড’ স্বীকৃতি পাওয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রাসহ নানা কর্মসূচি পালন করেছে ফেনী জেলার বিভিন্ন প্রতিষ্ঠান। শনিবার ফেনী জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ছাড়াও সকল শিক্ষা প্রতিষ্ঠান দিবসটি পালন করে।

জেলা পরিষদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফেনী জেলা শাখা, জেলা শিল্পকলা একাডেমি, জেলা আইনজীবি সমিতি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, ফেনী জেলা যুব রেড ক্রিসেন্ট, রোটারি ক্লাব অব ফেনী, ফেনী ইউনিভার্সিটি, ফেনী সরকারী কলেজ, জয়নাল হাজারী কলেজ, সরকারী জিয়া মহিলা কলেজ, ফেনী আলিয়া-কামীল মাদরাসা ফেনী ন্যাশনাল কলেজ, বেগম সামছুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়সহ জেলার সব প্রতিষ্ঠান এইদিনটিককে কন্দ্রে করে পৃথকভাবে বিভিন্ন আয়োজন করে।

তাছাড়া জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শোভাযাত্রা ও র‌্যালি’তে এসব প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ছবি সংবলিত বিভিন্ন ব্যানার ও পেস্টুন নিয়ে অংশগ্রহণ করেন।

এসব প্রতিষ্ঠানের সদশ্য ও শিক্ষার্থীরা জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শোভাযাত্রা ও র‌্যালি’তে অংশগ্রহন করে পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর ‘মেমোরি অব দ্যা ওয়াল্ড’ স্বীকৃতি পাওয়া নিয়ে আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

আলোচনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ নিয়ে বক্তব্য দেন বিশিষ্ঠ ব্যক্তিবর্গ। এছাড়াও প্রথমেই জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিভিন্ন সংগঠন বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন। শোভাযাত্রা, র‌্যালি ও আলোচনা সভায় ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা- কর্মচারী, বিভিন্ন সংঘঠনের সদস্যসহ বিভিন্ন মহলের লোকজন অংশগ্রহণ করেন।
সম্পাদনা: আরএইচ/এএইচই

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.