ফেনী |
২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| তথ্য ও প্রযুক্তি | লিড

ফারদিন মুনতাসির’র আঁকিবুকি

natun feninatun feni
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:১৯ অপরাহ্ণ, ২৭ ডিসেম্বর ২০১৭

হুসাইন আরমান>>
ফারদিন মুনতাসির (১০)। শহরের প্রেসিডেন্সি স্কুলের পঞ্চম শ্রেনীর শিক্ষার্থী। ছোট্ট বেলা থেকে আঁকা-আঁকির দিকে প্রচন্ড ঝোঁক। লেখার খাতা, বাসার দেয়াল সব কিছুতেই ফারদিনের রং পেন্সিলের দাগ।

সৌদি প্রবাসী গোলাম ফারুক ও মা রাজিয়া সুলতানা’র প্রথম সন্তান ফারদিন মুনতাসির বিন ফারুক। আঁকা-আঁকির প্রতি ছেলের এমন ঝোঁক দেখে উৎসাহ দিয়ে থাকে। জেলা শহর ছাড়াও জেলার বাইরে যে কোন চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নিয়ে যান তিনি। নিরাশ করেন না ফারদিনও। কোন না কোন পুরস্কার তাঁর ঝুলিতে পড়তেই হবে। স্কুলের চিত্রাঙ্কনের শিক্ষকসহ অন্য শিক্ষকদেরও প্রিয় ছাত্রে পরিণত হয়েছে ফারদিন। ফারদিনের আঁকা-আাঁকি নিয়ে সন্তোষ প্রকাশ করেন তাঁরা।

এ পর্যন্ত কুমিল্লার নবজাগরণ আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ফেনী শিশু একাডেমীর চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ইস্পাহানি স্কুল রং তুলি প্রতিযোগিতায়, সিঙ্গার ফার্নিচার ও ইলেক্ট্রনিক্স আয়োজিত চিত্রাংঙ্কন প্রতিযোগিতাসহ অসংখ্য পুরস্কার লাভ করে ফারদিন মুনতাসির।

স্কুলের চিত্রাঙ্কনের শিক্ষক আকলিমা আক্তার তমা নতুন ফেনী’কে জানান, ফারদিনের আঁকার হাত খুব ভালো। চেষ্টা অব্যাহত থাকলে সে ভবিষ্যতে আরো ভালো করতে পারবে।
সম্পাদনা: আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT