ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের বার্ষিক আনন্দ ভ্রমণ • নতুন ফেনীনতুন ফেনী ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের বার্ষিক আনন্দ ভ্রমণ • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের বার্ষিক আনন্দ ভ্রমণ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫১ অপরাহ্ণ, ২৮ জানুয়ারি ২০১৮

নতুন ফেনী ডেস্ক>>
ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের বার্ষিক আনন্দ ভ্রমন অনুষ্ঠিত হয়েছে। শনিবার পাহাড় আর সমুদ্রবেষ্টিত চট্টগ্রামের পতেঙ্গা সী-বিচ, নেভাল একাডেমী এবং ভাটিয়ারী ক্যাফে টুয়েন্টফোর পার্কে উক্ত আনন্দভ্রমন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এতে সফরসঙ্গী ছিলেন ইউনিভারসিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ সাইফুদ্দীন শাহ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আয়াতুল্লাহ, ইউনিভারসিটির ভারপ্রাপ্ত প্রক্টর মোঃ মনিরুজ্জামান ও আইন বিভাগের শিক্ষক সেলিমুল কাদের।

শীতের স্নিগ্ধ রৌদ্রউজ্জল প্রভাতে ইউনিভারসিটির ক্যম্পাস থেকে যাত্রা শুরু করে প্রথমে পতেঙ্গা সী-বিচ যাওয়া হয়। সেখানে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ এর পাশাপাশি ছাত্রছাত্রীদের অংশগ্রহণে বিভিন্ন মজার মজার খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ও রাফেল ড্র অনুষ্টিত হয়।

এরপর নেভাল একাডেমীতে এসে দুপুরের খাবারের পাশাপাশি গল্প আড্ডায় মেতে উঠে ছাত্র-ছাত্রীরা। পরিশেষে যাওয়া হয় ভাটিয়ারী ক্যাফে টুয়েন্টফোর পার্কে সেখানে বিকেলের স্পেশাল নাস্তা শেষে আনন্দ ভ্রমনের টি-শার্ট পড়ে ঘুরোঘুরি ও ফটো সেশন শেষ করে মাননীয় উপাচার্যের সমাপনী বক্তব্য শেষে আবার ফেনী ইউনিভারসিটির ক্যাম্পাসে ফিরে আসে আইন পরিবার।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.