খালেদা জিয়ার রায়ের পর ফেনীতে মিষ্টি বিতরণ • নতুন ফেনীনতুন ফেনী খালেদা জিয়ার রায়ের পর ফেনীতে মিষ্টি বিতরণ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদা জিয়ার রায়ের পর ফেনীতে মিষ্টি বিতরণ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২৫ অপরাহ্ণ, ০৮ ফেব্রুয়ারি ২০১৮

নিজস্ব প্রতিনিধি>>
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলার ৫ বছরের জেল ও অন্য আসামীদের ১০ বছর করে সশ্রম কারাদন্ড দেয়ায় ফেনীতে মিষ্টি বিতরণ করেছে আওয়ামীলী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে শহরের ট্রাংক রোডস্থ দোয়েল চত্ত্বরে নেতাকর্মীরা একে অপরকে মিষ্টি মুখ করান।

এর আগে একটি আনন্দ মিছিল বের করে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি শহরের ট্রাংক রোড় প্রদক্ষিণ করে দোয়েল চত্ত্বরে মিলিত হয়।

এসময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্লাহ বিকম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল, ফেনী সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার আপন প্রমূখ উপস্থিত ছিলেন।

নিজাম উদ্দিন হাজারী বলেন, ‘প্রমাণ হয়েছে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দূর্নীতি করেছেন। তিনি ফেনীর জন্য কলংক। এই রায়কে ঘিরে যদি কেউ নাশকতার চেষ্টা করে আইনশৃঙ্খলা বাহিনীকে সাথে নিয়ে আওয়ামীলীগ নেতাকর্মীরা প্রতিহত করবে।’

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলাড বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ৫ বছরের কারাদন্ড ও তারেক জিয়াসহ অপর ৫ আসামীকে ১০ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। একইসঙ্গে তাদের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ মামলায় সাক্ষ্য দিয়েছেন ৩২ জন। ১২০ কার্যদিবসের বিচারকার্য শেষ হয়েছে ২৩৬ দিনে। আত্মপক্ষ সমর্থনে গেছে ২৮ দিন। যুক্তি উপস্থাপন চলেছে ১৬ দিন। আর আসামি পক্ষ মামলাটির বিভিন্ন বিষয় নিয়ে উচ্চ আদালতে গিয়েছেন ৩৫ বার।
সম্পাদনা: আরএইচ/এইচআর/এই

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.