ফেনীতে পুলিশি বাঁধায় পন্ড বিএনপির বিক্ষোভ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে পুলিশি বাঁধায় পন্ড বিএনপির বিক্ষোভ • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে পুলিশি বাঁধায় পন্ড বিএনপির বিক্ষোভ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৯ অপরাহ্ণ, ০৯ ফেব্রুয়ারি ২০১৮

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে পুলিশি বাঁধায় পন্ড হয়ে যায় কেন্দ্র ঘোষিত বিএনপির বিক্ষোভ মিছিল। শুক্রবার বাদ জুমা শহরের তাকিয়া সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে এসএসসে সড়কের দিকে আসলে পুলিশ তাতে বাঁধা দেয়।

বিক্ষোভ মিছিলে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহের, যুগ্ম সম্পাদক অধ্যাপক এম এ খালেক, কৃষক দলের সভাপতি সিরাজুল ইসলাম, যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়রীসহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি শহরের ইসলামপুর রাস্তার মাথা দিয়ে এসএসকে সড়কে আসার সময় পুলিশ বাঁধা দিয়ে ব্যানর ছিনিয়ে নেয়।

এদিকে শহরের তাকিয়া সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদল। মিছিলে নেতৃত্বে দেন জেলা ছাত্রদলের নঈমুল্লাহ চৌধুরী বরাত।

এ বিষয়ে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহের বলেন, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শান্তিপূর্ণ মিছিল করার চেষ্টা করে কিন্তু পুলিশ বাঁধা দিয়ে ব্যানার ছিনিয়ে নেয়।

ফেনী মডেল থানার পরিদশক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, জুমার নামাযের পর শহরের এসএসকে সড়কে কয়েকজন যুবক নাশকতা সৃষ্টির লক্ষ্যে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ দেখে পালিয়ে যায়। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এর আগে ৮ ফেব্রুয়ারী জিয়া আরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৫ বছরের কারাদন্ড প্রদান করে কারাগারে প্রেরণ করায় দুই দিনের শান্তিপূর্ণ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।
সম্পাদনা: আরএইচ/এনইউসি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.