‘খালেদা জিয়া নির্বাচনে না আসতে পারলেও বিএনপি নির্বাচনে যাবে’ • নতুন ফেনীনতুন ফেনী ‘খালেদা জিয়া নির্বাচনে না আসতে পারলেও বিএনপি নির্বাচনে যাবে’ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘খালেদা জিয়া নির্বাচনে না আসতে পারলেও বিএনপি নির্বাচনে যাবে’

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫০ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

নিজস্ব প্রতিনিধি>>
আওয়ামলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মামলার কারণে আদালতের সিদ্বান্তে বেগম জিয়া যদি নির্বাচনে অংশ গ্রহণ না করতে পারেন। তাহলেও তার দল বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ করবে। শনিবার দুপুরে ফেনী র্সাকিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে সড়ক ও সেতুমন্ত্রী এ কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরো বলেন, বেগম জিয়া নির্বাচনে আসতে পাবেন কি পারবেন না। এ সিদ্ধান্ত কেবল মাত্র আদালত দিবেন। এখানে সরকারের কোন করণীয় নেই ।

তিনি বলেন, বিএনপি বলছেন বেগম জিয়া কারাগারে থাকলে বিএনপি আরো শক্তিশালী হবে। সেই শক্তিশালী বিএনপি নির্বাচনে প্রতিদ্ধন্দ্বিতায় আসুক। বেগম জিয়া না থাকলে কি বিএনপি একজনের জন্য হারিয়ে যাবে। বিএনপি দলতো আছে। সে দলের সঙ্গে আমরা নির্বাচন করবো। অংশ গ্রহণ মূলক নির্বাচন আমরা চাই।

বেগম জিয়ার মামলার রায়ের কপি নিয়ে সরকার ধূ¤্রজাল সৃষ্টি করছেন বিএনপির নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ছয় শ’ বত্রিশ পৃষ্টার রায়ের নকল কপি পেতে যুক্তি সঙ্গত সময় লাগবে। যুক্তি সঙ্গত সময়ের মধ্যে তারা রায়ের কপি পেয়ে যাবেন ।

এই সময় জেলা আওয়ামলীগের সভাপতি আব্দর রহমান, জেলা প্রশাসক মন্জ কুমার রায়, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর অঅলম সরকার।
সম্পাদনা: আরএইচ/জেএইচএম

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.