ফেনী পাইলট ও বালিকা বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত • নতুন ফেনীনতুন ফেনী ফেনী পাইলট ও বালিকা বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী পাইলট ও বালিকা বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫৭ অপরাহ্ণ, ২৬ ডিসেম্বর ২০১৪

শহর প্রতিনিধি >>
ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ৩ শ ২২ জন ও বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২ হাজার ৮৬ জন মিলে দুটি  শিক্ষা প্রতিষ্ঠানে ৩ হাজার ৪শ ৭জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনীতে ৩শ ২০ আসনের জন্য আবেদন জমা হয়েছে ১ হাজার ৫শ ১৫ টি। ৭ম শ্রেনীতে ১০ আসনের জন্য ৩শ ০৫ টি আবেদন জমা পড়েছে। ৮ম শ্রেনীতে ১০ আসনের জন্য ২শ ৬৫ আবেদন জমা পড়েছে।
অন্যদিকে ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩য় শ্রেনীতে ১শ ৬০ আসনের জন্য ১ হাজার ১শ ৩৬ আবেদন জমা হয়েছে। ৬ষ্ঠ শ্রেনীতে ১শ ৪০ আসনের জন্য ১ হাজার ৩৯ আবেদন জমা হয়েছে। একইভাবে ৮ম শ্রেনীতে ২০ আসনের জন্য জমা হয়েছে ২শ ৮৩ আবেদন। বিদ্যালয়টির ভর্তি পরীক্ষা সরকারি জিয়া মহিলা কলেজ ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। জেলা প্রশাসনের তদারকীতে পরীক্ষা শেষে দ্রুততম সময়ের মধ্যে ফলাফল ঘোষনা করা হবে বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।
সম্পাদনা: আরএইচ/এসআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.