ফেনী-নোয়াখালী রুটে বিআরটিসি বাস উদ্বোধন • নতুন ফেনীনতুন ফেনী ফেনী-নোয়াখালী রুটে বিআরটিসি বাস উদ্বোধন • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী-নোয়াখালী রুটে বিআরটিসি বাস উদ্বোধন

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৩ অপরাহ্ণ, ০৮ এপ্রিল ২০১৮

নিজস্ব প্রতিনিধি>>
ফেনী-নোয়াখালী রুটে বিআরটিসির চারটি দোতলা বাস চালু করা হয়েছে। রবিবার সকালে ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আনুষ্ঠানিক উদ্বোধন করে জেলা প্রশাসক মনোজ কুমার রায়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট পিকেএম এনামুল করিম, ফেনী জেলা আ.লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, সোনাগাজী উপেজলা চেয়ারম্যান জেড.এম কামরুল আনাম, সোনাগাজী পৌর মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, ফেনী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপর সভাপতি গোলাম নবী, ফেনী জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীসহ বিআরটিসির কর্মকর্তা-কর্মচারীরা

বিআরটিসি সূত্র জানায়, ফেনীর সদর হাসপাতাল মোড় থেকে বিআরটিসির চারটি দোতলা বাস মহিপাল হয়ে নোয়াখালীর মাইজদী, সোনাপুর হয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পর্যন্ত নিয়মিত চলাচল করবে। এ পথে প্রাথমিকভাবে ভাড়া নির্ধারণ করা হয়েছে ৫০ থেকে ৫৫ টাকা। প্রতিটি বাসে ৭৪টি আসন রয়েছে। যাত্রীদের উন্নত সেবা দিতে বিআরটিসি এ রুটে চারটি দোতলা বাস চালু করছে। যাত্রীদের চাহিদার কথা বিবেচনা করে ভবিষ্যতে বাসের সংখ্যা বাড়ানো হবে।
সম্পাদনা: আরএইচ/এনইউসি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.