ফেনীতে ২৫ হাজার পিস ইয়াবা উদ্ধার; ৩ জনের কারাদন্ড • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ২৫ হাজার পিস ইয়াবা উদ্ধার; ৩ জনের কারাদন্ড • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে ২৫ হাজার পিস ইয়াবা উদ্ধার; ৩ জনের কারাদন্ড

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২৪ অপরাহ্ণ, ১৬ এপ্রিল ২০১৮

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে পৃথক স্থান থেকে ২৫ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দিনভর অভিযান চালিয়ে তিনজনকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান অদালতের বিচারক সোহেল রানা। জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য ২ কোটি ৬৫ লাখ টাকা।

আদালত সূত্র জানায়, ওই দিন দুপরে শহরের পূর্ব উকিল পাড়ার সুইমিং পুল এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এ সময় সুইমিং পুলের পিছনে ফারুকের বহুতল ভবনের দোতলার একটি ফ্ল্যাট থেকে ২৫ হাজার পিস ইয়াবা ও ১ কেজি ৪শ’ গ্রাম হেরোইন, ২৯ পিস গুলি উদ্ধার করা হয়। বাড়ীর মালিক পারভীন আক্তারকে (৩৫) আটক করা হয়। পরে পারভীন বেগমসহ মাসুদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শককে নির্দেশ প্রদান করেন।

একই দিন শহরের শহরের রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সালমা আক্তার ওরফে জুবলীকে (৫০) আটক করা হয়। পরে তাকে ১ বছরের কারাদন্ড ও ১শ’ গ্রাম গাঁজা বহন করার অপরাধে শাহ আলম (৩৫) ও মো: কবির হোসেনকে (১৯) নামে দুইজনকে ৬ মাস করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মনোজ কুমার রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পিকেএম এনামুল করীম।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, পরিদর্শক ইকবালুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সদস্যা ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।
সম্পাদনা: আরএইচ/এসআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.