ফেনীতে ছাত্রদলকর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ॥ ককটেল বিস্ফোরণ (ভিডিওসহ) • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ছাত্রদলকর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ॥ ককটেল বিস্ফোরণ (ভিডিওসহ) • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে ছাত্রদলকর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ॥ ককটেল বিস্ফোরণ (ভিডিওসহ)

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০২:১০ অপরাহ্ণ, ২৯ ডিসেম্বর ২০১৪

নতুন ফেনী ডেস্ক>>
বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধা হরতালে ফেনীতে ছাত্রদল-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় পুলিশকে লক্ষ্য করে ছাত্রদলকর্মীরা বেশকয়েকটি ককটেল নিক্ষেপ করে। পুলিশ, প্রত্যক্ষদর্শী ও দলীয় নেতাকর্মীরা জানায়, সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে জেলা ছাত্রদলের সভাপতি নইমুল্লাহ চৌধুরী বরাতের নেতৃত্বে শহরের এসএসকে সড়কে হরতালের সমর্থনে মিছিল বের করে ছাত্রদল কর্মীরা। মিছিলটি ইসলামপুর রোড় হয়ে শহরের ট্রাংক রোড়ের দিকে অগ্রসর হলে পুলিশ বাধা দেয়। এ সময় ছাত্রলকর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে বিক্ষুদ্ধ ছাত্রদলকর্মীরা পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েকটি ককটেল নিক্ষেপ করে একটি মোটর সাইকেল ও কয়েকটি রিক্সাভ্যান ভাংচুর করে।
সেচ্ছাসেবক দলের সভাপতি কফিল উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান জুয়েল, জেলা যুবদলের সহ-সভাপতি মাইন উদ্দিন আনসারী প্রমূখ।
অন্যদিকে বেলা ১১টার দিকে কুমিল্লা বাসষ্ট্যান্ড এলাকায় ছাত্রদলের তৃনমূল সমর্থিত বিদ্রোহী কমিটির সভাপতি মেসবাহ উদ্দিনের নেতেৃত্বে আরেকটি মিছিল বের হয় ছাত্রদল। শহরেরর লতিফ টাওয়ারের সামনে থেকে শুরু হয়ে শান্তি কোম্পানী রোড়ের সামনে গিয়ে পুলিশের বাধায় ওই মিছিলটিও পন্ড হয়ে যায়।
সম্পাদনা: আরএইচ/আরএস

ভিডিও

https://www.youtube.com/watch?v=yNLlawv0zhw&feature=youtu.be

 

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.