ফেনীতে মোটর সাইকেল দূর্ঘটনায় ব্যবসায়ী ও ট্রাক চাপায় বৃদ্ধ নিহত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে মোটর সাইকেল দূর্ঘটনায় ব্যবসায়ী ও ট্রাক চাপায় বৃদ্ধ নিহত • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে মোটর সাইকেল দূর্ঘটনায় ব্যবসায়ী ও ট্রাক চাপায় বৃদ্ধ নিহত

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১২ অপরাহ্ণ, ০৯ মে ২০১৮

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে পৃথক সড়ক দূঘটনায় শেখ জামাল (৪০) নামে এক ব্যবসায়ী ও নুরুল হক (৭০) এক বৃদ্ধ নিহত হয়েছে।

পুুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফেনীর সোনাগাজীতে মোটর সাইকেল দুর্ঘটনায় শেখ জামাল নামে ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার দুপুরে সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সোনাগাজীর বক্তারমুন্সী শেখ শহিদুল ইসলাম ডিগ্রি কলেজ সংলগ্ন স্থানে মোটর সাইকেলটি গাছের সাথে ধাক্কা লেগে তিনি ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় সাথে থাকা আরোহী মারাতœক আহত হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। নিহত ব্যবসায়ীর সোনাগাজী পৌরসভার মানিক মিয়া মার্কেটে কসমেটিক সামগ্রীর দোকান রয়েছে। সে সদর ইউপির ছাড়াইকান্দি গ্রামের নজির আহম্মদ ভূঞা বাড়ীর হাবিবুর রহমানের ছেলে।

অপরদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোলে মঙ্গলবার গভীর রাতে ট্রাক চাপায় এক বৃদ্ধ নুরুল হক (৭০) নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সিএনজি থেকে ছিটকে মহাসড়কে পড়ে গেলে পিছন থেকে দ্রুতগামী ট্রাকের চাপায় বৃদ্ধ ঘটনাস্থলে নিহত হয়। নিহত বৃদ্ধ নুরুল হকের বাড়ি ফেনী সদর উপজেলার মরুয়ার চর।

ফেনী মহিপালস্থ হাইওয়ে পুলিশের ইনচার্জ আবদুল আউয়াল সড়ক দূঘটনায় দুইজন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.