ফেনী পৌঁছেছেন আ’লীগের কেন্দ্রিয় নেতারা • নতুন ফেনীনতুন ফেনী ফেনী পৌঁছেছেন আ’লীগের কেন্দ্রিয় নেতারা • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী পৌঁছেছেন আ’লীগের কেন্দ্রিয় নেতারা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৮ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৮

ফেনীর এসে পৌঁছেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ আওয়ামীলীগের কেন্দ্রিয় নেতারা। শনিবার বিকাল পাঁচটার সময় তাঁদের বহনকারী গাড়ী বহর ফেনী শহরে সমাবেশ স্থলের কাছাকাছি পৌঁছে।

কেন্দ্রিয় নেতারা সমাবেশ স্থলে উপস্থিত হলে দলীয় নেতার্কমীদের মাঝে আনন্দ ছড়িয়ে পড়ে। মুহুমুহু করতালি ও শ্লোগাণের মাধ্যমে তাদের বরণ করে নেয় দলীয় নেতাকর্মীরা। পরে একে একে মঞ্চে আসন গ্রহণ করেন তারা।

এদিকে জনসভাকে কেন্দ্র করে লোকে লোকারণ্য হয়ে পড়েছে গোটা শহর। কেন্দ্রিয় শহীদ মিনার চত্ত্বরসহ আশপাশের সড়কে তিল ধারণের ঠাই নাই। তীব্র রোদ উপেক্ষা করে কেন্দ্রিয় নেতাদের নির্দেশনা পেতে ঘন্টার পর ঘন্টা সড়কে অবস্থান করছেন তারা।

জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকম’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা পরিষদ পরিষদ চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরীসহ স্থানীয় নেতারা উপস্থিত হলেও দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমন্ডলীর সদস্য মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়াসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।
সম্পাদনা: আরএইচ/এইচআর/এনইউসি/এসএস

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.