ফেনীতে জেমস ভক্ত’র কান্ড • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে জেমস ভক্ত’র কান্ড • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে জেমস ভক্ত’র কান্ড

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫৩ অপরাহ্ণ, ০২ অক্টোবর ২০১৮

নগর বাউল খ্যাত জেমস’র জন্মদিন আজ। জন্মদিনে জেমস’র ছবি সম্বলিত পোষ্টার সেঁটে অভিনন্দন জানিয়েছেন এক ভক্ত। শহরের কলেজ রোড, ট্রাংক রোডসহ গুরুত্বপূর্ণ সড়কে পোষ্টার লাগিয়ে প্রিয় শিল্পীর জন্মদিনের অভিনন্দন জানিয়েছেন তিনি।

রঙিন কৈশোরের হৃদয়ে একজন জেমস। স্বদেশ জুড়ে আছে জেমসের উন্মাদ গোলাপ বাগান। প্রতিটি তরুণই যেন একএকটা গোলাপ! গোলাপ স্বদেশে তরুণ হৃদয়ে আছে একজন জেমস। স্বপ্নের ভাগে শব্দের শরীরে যার স্থান। জেমস বলতে উন্মাদ তরুণ সমাজ। গিটারের টান, ঝাঁকড়া চুলের ঝাঁকি আর ঝাঁঝালো কণ্ঠের জাদুতে বিমোহিত দেশের লাখ লাখ তরুণ গানপ্রেমী বাংলা সঙ্গীতের ইতিহাস।

১৯৬৪ সালের এই দিনে নওগাঁ জেলায় জন্মগ্রহণ করেন ফারুক মাহফুজ আনাম ওরফে জেমস। জেমসের জন্মদিনে প্রতি বছরই তার ভক্তরা নানা আয়োজন করে। তেমনি বাদ যায়নি ফেনীও। ফেনীর কলেজ মাঠে গিয়ে গানে গানে বহুবার মাঠ কাঁপিয়েছেন জেমস। তৈরী হয় হাজারো ভক্ত! তরুণের হৃদয়ে যায়গা করে নেন তিনি।

তাঁর জন্মদিনে ফেনী জেলার দুষ্টু ছেলের দলের পক্ষ থেকে গুরুকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এ শ্লোগানে জেলাজুড়ে শোভা পাচ্ছে হাজারো পোষ্টার। ফেনী কলেজের শিক্ষার্থী মাহফুজ আনাম নাহিদের একক উদ্যেগে তা করা হয়েছে।

মাহফুজ আনাম নাহিদ বলেন, আমার নামের সাথে গুরুর নাম মিল আছে। তাই আমি আজ গুরুর ছবি সম্বলিত পোষ্টার দিয়ে পুরো ফেনী শহরকে সাজিয়েছি।
সম্পাদনা: আরএইচ/এআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.