‘আমি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নই’ • নতুন ফেনীনতুন ফেনী ‘আমি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নই’ • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নই’

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০২ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০১৮

‘আমি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নই’ বলেছেন ফেনী-২ আসনের সংসদস সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। শনিবার ফেনী পৌরসভার রামপুরে উন্নয়ন কর্মকান্ড বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নিজাম হাজারী বলেন, আমি ফেনীর সন্তান, রামপুর ফেনীরই একটি অংশ। রামপুরের উন্নয়নে আমি সব সময় সচেষ্ট। রামপুরের যেই আমার কাছে সহযোগিতা চাইবে আমি তাকেই সহযোগিতা করবো। সে বিএনপি বা আওয়ামীলীগ যে দলেরই হোক। আমার কাছে সবাই সমান।

ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আবুল খায়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, পিপি এড. হাফেজ আহাম্মদ।

মতবিনিময় সভার পূর্বে পৌরসভার বিভিন্ন মসজিদ, মন্দির, ব্যবসায়ী সংগঠন ও ১৮নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে নিজাম উদ্দিন হাজারী এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। তিনি ফেনী পাগলা মিয়ার মাজার কমপ্লেক্সে নতুন টয়লেট স্থাপনের জন্য ১৩ লাখ টাকা ও রামপুর নূরীয়া হাফেজিয়া মাদ্রাসা কমপ্লেক্সে নতুন টয়লেট স্থাপনের জন্য ১৩ লাখ টাকাসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ১১টি মসজিদের জন্য প্রতিটির ২ লাখ টাকা করে অনুদানের ঘোষণা দেন। রামপুর সওদাগর বাড়ীর পুকুর পাড়ের সৌন্দয্য বর্ধন কাজের শুভ উদ্বোধন করেন। পরে পাটোয়ারী বাড়ি পারিবারিক কবরস্থানের বাউন্ডারি ও গেইটের ফলক উন্মোচন করেন।

উল্লেখ্য, নিজাম উদ্দিন হাজারী ফেনী পাগলা মিয়ার মাজার কমপ্লেক্সে নতুন টয়লেট ও রামপুর নূরীয়া হাফেজিয়া মাদ্রাসা কমপ্লেক্সে এর নতুন টয়লেট স্থাপনের কাজ আগামীকাল ২৮ অক্টোবর থেকে শুরু করার নির্দেশ দেন।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.