ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সিসিইউ উদ্বোধন • নতুন ফেনীনতুন ফেনী ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সিসিইউ উদ্বোধন • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সিসিইউ উদ্বোধন

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০৪ পূর্বাহ্ণ, ০৩ নভেম্বর ২০১৮

ফেনীর রাজাঝির দীঘির পাড়স্থ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে সিসিইউ সম্বলিত নতুন জরুরী বিভাগ শুক্রবার সন্ধ্যায় উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী ইউনিভার্সিটি ট্রাষ্টি বোর্ডের প্রেসিডেন্ট, ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক ও প্রতিষ্ঠাতা সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য জাহান আরা বেগম সুরমা, ফেনীর সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান মেডিকেল বিশ^বিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডা. জাহান আরা আরজু। ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন কার্যকরী কাউন্সিলের সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন কার্যকরী কাউন্সিলের সহ-সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান আকম শাহিদ রেজা শিমুল, বিশিষ্ট নাট্য অভিনেত্রী শমী কায়সার।

ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন কার্যকরী কাউন্সিলের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক ফেনী বার্তা সম্পাদক মীর হোসেন মীরুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির ভিসি ড. সাইফুদ্দিন আহমেদ, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী ডায়াবেটিস হাসপাতালের সভাপতি এড. আকরামুজ্জামান, জেলা আ.লীগের সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ, মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মনি, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, বাহার উদ্দিন বাহারসহ কার্যকরী কাউন্সিলের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে ফিতা কেটে নতুন স্থাপিত সিসিইউ ও নতুন জরুরী বিভাগ উদ্বোধন করেন অতিথিবৃন্দ। এতে বিভিন্ন শ্রেণি পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া সালেহ আহাম্মদ চৌধুরী ও হোসনে আরা রানী ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রধান অতিথি আলাউদ্দিন আহমেদ এই প্রতিষ্ঠানে ডিজিটাল এক্সরে স্থাপনের জন্য ৪০ লাখ টাকা ও তার সহধর্মীনি ডা. জাহান আরা আরজু এক লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।
সম্পাদনাঃ আরএইচ/এপি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.