জাতীয় পার্টির মনোনয়ন সংগ্রহ করেছে ফেনীর তিন প্রার্থী • নতুন ফেনীনতুন ফেনী জাতীয় পার্টির মনোনয়ন সংগ্রহ করেছে ফেনীর তিন প্রার্থী • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জাতীয় পার্টির মনোনয়ন সংগ্রহ করেছে ফেনীর তিন প্রার্থী

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪৭ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০১৮

ফেনীর তিনটি আসনে জাতীয় পার্টির মনোনয়ন সংগ্রহ করেছে প্রার্থীরা। রবিবার সকালে রাজধানীর গুলশান’র ইমানুয়েলস মিলনায়তনে নির্বাচনী ক্যাম্প থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা।

দলীয় সূত্র জানায়, ফেনী-১ আসন থেকে জাপা’র দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন হুসেইন মোহাম্মদ এরশাদের বিশেষ উপদেষ্টা নাজমা আক্তার, ফেনী-২ আসন থেকে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইঞ্জিনিয়র খোন্দকার নজরুর ইসলাম ও ফেনী-৩ আসন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রচার ও প্রকাশনা উপদেষ্টা রিন্টু আনোয়ার মনোয়নপত্র সংগ্রহ করেন।

এর আগে সকালে রাজধানীর গুলশান-১ এর ইমানুয়েলস মিলনায়তনে রোববার দুপুর ১২টায় নিজের মনোনয়নপত্র গ্রহণ করে এ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরপর দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার তাদের মনোনয়নপত্র গ্রহণ করেন।

জানা গেছে ১১, ১২ ও ১৩ নভেম্বর এই ৩ দিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হবে। এরপর আগামী ১৪ নভেম্বর এইচ এম এরশাদের নেতৃত্বে জাপা পার্লামেন্টারি বোর্ডের সদস্যরা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন।

জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রচার ও প্রকাশনা উপদেষ্টা রিন্টু আনোয়ার ফেনীর তিনটি আসনে তিনজনের মানোনয়নপত্র সংগ্রহের সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী একাদশ সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য আগামী ১৯ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়া যাবে। মনোনয়নপত্র বাছাই ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর, আর ভোট গ্রহণ করা হবে ২৩ ডিসেম্বর (রোববার)।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.