ফেনীতে দুর্বৃত্ত্বদের ছোড়া বোমায় চোখ হারালো হৃদয় • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে দুর্বৃত্ত্বদের ছোড়া বোমায় চোখ হারালো হৃদয় • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে দুর্বৃত্ত্বদের ছোড়া বোমায় চোখ হারালো হৃদয়

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৯ অপরাহ্ণ, ০৮ জানুয়ারি ২০১৫

নতুন ফেনী ডেস্ক>>
ফেতে দুর্বৃত্ত্বদের ছোড়া বোমার আঘাতে একটি চোখ হারিয়েছে ফেনী সরকারি পাইলট হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী শাহরিয়ার হৃদয়। বৃহস্পতিবার তার চিকিৎসকরা এ তথ্য জানান। এদিকে একমাত্র সন্তানের চোখের আলো নিভে যাওয়ায় নির্বাক হয়ে পড়েছে আবুল খায়ের ও রোজী রোকেয়া আরাফ।

মঙ্গলবার ৯টা থেকে ২ টা পর্যন্ত ডান চোখের অস্ত্রপাচার করা হয়। তার ডান চোখের দৃষ্টি আর ফিরে পাবে না। তিনি আক্ষেপ করে বলেন, ডাক্তার হওয়ার স্বপ্ন ছিল তার। তিনি তার স্বপ্ন পূরনে ফেনীবাসীর কাছে দোয়া কামনা করেছেন। হৃদয়ের মত আর কোন সন্তানের এমন দৃশ্য যেন কোন মাকে দেখতে না হয় এ কথা বলে গুমরে কেঁদে উঠেন তিনি।
এর আগে, ৫ জানুয়ারি ফেনী শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামীলীগের সমাবেশের কাছে বোমা বিষ্ফোরণে শাহরিয়ার হৃদয় ও মিনহাজুল ইসলাম অনিক গুরুতর আহত হন। তারা দু’জনই এবারের ফেনী সরকারি পাইলট হাই স্কুলের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী। হৃদয় পুলিশ কোয়ার্টার এলাকার আবুল খায়েরের ছেলে ও অনিক আড্ডা বাড়ীর আখতারুজ্জামানের ছেলে।

সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.