ছাগলনাইয়ায় বিএনপি প্রার্থী মজনুর মতবিনিময় • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় বিএনপি প্রার্থী মজনুর মতবিনিময় • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় বিএনপি প্রার্থী মজনুর মতবিনিময়

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৮ অপরাহ্ণ, ১৫ ডিসেম্বর ২০১৮

ছাগলনাইয়া সাংবাদিকদের সাথে বিএনপির ফেনী-১ আসনের সংসদ সদস্য প্রার্থী মুন্সী রফিকুল আলম মজনুর মতবিনিময় সভা করেছে। শনিবার সকালে পৌর শহরের মধুমতি মার্কেট সংলগ্ন স্থানে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নুর আহাম্মদ মজুমদার, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর বিএ, সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন সরকার, উপজেলা মহিলা দলের সভানেত্রী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আক্তার রুমা, পৌর বিএনপির সভাপতি মোঃ ইউসুফ মজুমদার, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক মনির আহাম্মদ খোকন, উপজেলা যুবদলের সভাপতি কাজী জসিম উদ্দিন, জেলা ছাত্রদলের সহ সভাপতি আবু জাফর চৌধুরী, রেজাউল করিম, পৌর ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বিএনপির ফেনী-১ আসনের সংসদ সদস্য প্রার্থী মজনু বলেন, আমরা শান্তিপ্রিয় মানুষ, শান্তির পক্ষে সুস্থ নির্বাচন চাই। অন্যান্য জায়গা প্রার্থীর প্রচারনায় গাড়ি ভাংছুর করা হচ্ছে। সে তুলনায় আমরা অনেকটা ভালো আছি। আমাদের প্রচারনায় কেউ বাধা না দিলেও পুলিশ প্রচারণা শেষে আমাদের নেতাকর্মীদের বাড়িতে গিয়ে তাদেরকে হয়রানি করছে। সুষ্ঠুভাবে নির্বাচন হলে আমরা শতভাগ বিজয়ী আশাবাদী।

আরো পড়ুন: ‘নষ্ট রাজনীতির প্রবক্তা ড. কামাল’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি যদি এই এলাকায় সংসদ সদস্য নির্বাচিত হই তাহলে ফেনী-১ আসনে মাদক এবং সন্ত্রাসমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলবো। পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্যসেবায় অনেক বড় হাসপাতাল, রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির নির্মান করে এই আসনকে উন্নয়নের একটি রোল মডেল গড়ে তুলবো।
সম্পাদনা: আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.