খায়রুল আলম পেয়ারু জিমনেশিয়ামে কারাতে প্রশিক্ষণ শুরু • নতুন ফেনীনতুন ফেনী খায়রুল আলম পেয়ারু জিমনেশিয়ামে কারাতে প্রশিক্ষণ শুরু • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খায়রুল আলম পেয়ারু জিমনেশিয়ামে কারাতে প্রশিক্ষণ শুরু

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫১ অপরাহ্ণ, ২৫ এপ্রিল ২০১৯

ফেনীর খায়রুল আলম পেয়ারু জিমনেশিয়ামে কারাতে প্রশিক্ষণ শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকালে প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্মসাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

ফেনী ড্রাগন কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইমন উল হকের সভাপতিত্বে ও সংগঠনের সহকারী কোচ আবুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা ব্যাডমিন্টন এসোসিয়েশনের কোচ আবদুল হান্নান ও স্কুল ব্যাডমিন্টন কোচ তসলিম হাজারী, জেলা ছাত্রলীগ সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সংগঠনের সহকারী কোচ নুর উল্লাহ আল মাহফুজ, ব্লাক বেল্ট হোল্ডার মহিউদ্দিন পারভেজ ও ফখরুল ইসলাম।

সংগঠনের সহকারী কোচ আবুল হাসান জানান, বর্তমানে নিয়মিত-অনিয়মিতভাবে শতাধিক শিক্ষার্থী কারাতে শিখছে। এখান থেকে প্রশিক্ষণ নিয়ে আন্তর্জাতিক করাতে প্রতিযোগিতায় ২০১৮ সালে ব্রোঞ্জ অর্জন করেন ওমর ফারুক মামুন ও ২০১৯ মহিউদ্দিন পারভেজ। এছাড়াও দেশের বিভিন্ন প্রতিযোগিতায় গোল্ড, ব্রোঞ্জ ও রৌপ্য মিলে ৩৫টি পুরস্কার লাভ করে।

এর আগে শহরের রাজাঝি’র দিঘীর পূর্বপার্শ্বের ফেনী ক্লাবে প্রায় ৬ বছর ধরে কারাতে এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে কার্যক্রম পরিচালিত হতো।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.