ফেনীতে সোহাগ পরিবহনের বাস থেকে ইয়াবা উদ্ধার • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে সোহাগ পরিবহনের বাস থেকে ইয়াবা উদ্ধার • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে সোহাগ পরিবহনের বাস থেকে ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪২ অপরাহ্ণ, ২৮ এপ্রিল ২০১৯

ফেনীতে সোহাগ পরিবহণের একটি বাস থেকে ১১ হাজার ৪ শ’ ইয়াবা উদ্ধার ও হেলপারকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যটালিয়ান (র‌্যাব)। শনিবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মহসড়কের ওই এলাকায় বিশেষ চেক পোষ্ট বসায় র‌্যাব। চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহণের একটি এসি গাড়ী থামিয়ে তল্লাসি চালায়। এ সময় গাড়ীর হেলপার মো জসিম উদ্দিন (২২) দ্রæত নেমে পালিয়ে যেতে চাইলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে। পরে তার দেহ তল্লাসি করে ১ হাজার ৪ শ’ পিস ইয়াবা ও বাসের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখার আরো ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত জসিম উদ্দিন হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কুড়াগাঁও এলাকার হাজী শহিদুর রহমানের ছেলে।

র‌্যাব আরো জানায়, আটককৃত আসামী বাসে চাকুরীর আড়ালে চট্টগ্রাম, কক্সবাজারের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদকদ্রব্য ক্রয় করে কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৭ লক্ষ টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ২ কোটি টাকা।

ফেনীস্থ র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, আসামী ও উদ্ধারকৃত মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.