ফেনীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৭ অপরাহ্ণ, ২৮ এপ্রিল ২০১৯

‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনাম‚ল্যে লিগ্যাল এইডে আইনি সেবাদান।’ এই শ্লোগানে ফেনীতে র‌্যালী, আলোচনা সভা, সেরা প্যানেল আইনজীবী পুরস্কার বিতরণ, স্বেচ্ছা রক্তদান কর্মসূচী, বৃক্ষরোপন, মৎস্যপোনা অবমুক্তকরণসহ নানা আনুষ্ঠানিকতায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে।

রবিবার ফেনীতে জাতীয় এই দিবসে সকাল সাড়ে ৮টায় জেলা জজ আদালত প্রাঙ্গণ থেকে জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা জেলা কমিটির আয়োজনে একটি র‌্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার হয়ে জেলা জজ আদালত প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। র‌্যালিতে বিচারক, ফেনীর আইনজীবীরাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন।

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা, ফেনী জেলা কমিটির চেয়ারম্যান ও জেলা জজ সাঈদ আহমেদের সভাপতিত্বে এবং লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ) তাহমিনা আফরোজ চৌধুরী ও সহকারী জজ সৈয়দা মোসাদ্দেকার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: আবদুর রহিম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুানালের বিচারক মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো আবু হান্নান প্রমুখ। বিনামূল্যে আইনগত সহায়তাপ্রপ্তদের মধ্যে বক্তব্য রাখেন আন্জুমান আরা ও মনোয়ারা বেগম।

এর আগে জেলা জজ সাঈদ আহমেদ অতিথিদের সাথে নিয়ে আদালত চত্বরে বৃক্ষরোপণ, পুকুরে পোনামাছ অবমুক্তকরণ, স্বেচ্ছায় রক্তদান কার্যক্রমের উদ্বোধন করেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.