দুবাইয়ে কোটি টাকা জিতলেন সোনাগাজীর আরাফাত • নতুন ফেনীনতুন ফেনী দুবাইয়ে কোটি টাকা জিতলেন সোনাগাজীর আরাফাত • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুবাইয়ে কোটি টাকা জিতলেন সোনাগাজীর আরাফাত

সোনাগাজী প্রতিনিধিসোনাগাজী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৬ অপরাহ্ণ, ২৮ আগস্ট ২০১৯

ফেনীর সোনাগাজীর উত্তর চরচান্দিয়া গ্রামের আমিরাত প্রবাসী আল আরাফাত মোহাম্মদ মহসিন দেশে মাত্র ২৬২১ দিরহাম পাঠিয়ে এক মিলিয়ন দিরহাম পুরস্কার হিসেবে পেয়েছেন। দুবাইভিত্তিক ‘আল আনসারী একচেঞ্জ রিওয়ার্ডস’র গ্রীষ্মকালীন গ্রান্ড ড্রতে তিনি এই অর্থ জেতেন। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ২ কোটি ৩০ লাখ টাকারও বেশি।

আল আনসারী হলো দুবাইভিত্তিক আমিরাতের একটি ‘ফরেন একচেঞ্জ ও মানি ট্রান্সফার ফার্ম’।  দুবাইয়ের নায়েফ শাখা থেকে প্রবাসী আরাফাত দেশে ২৬৬১ দিরহাম পাঠিয়ে এই পুরস্কার জিতেছেন।

তার পিতা সোনাগাজী আল হেলাল একাডেমির শিক্ষক মোহাম্মদ মহসিন হামিদি জানান, মঙ্গলবার দুবাইয়ের মেট্রোপলিটন হোটেলে ড্র অনুষ্ঠিত হলে প্রথম পুরস্কার হিসেবে নগদ এই অর্থ পান তার ছেলে আরাফাত। ড্রতে আরও দশজনকে পৃরস্কৃত করা হয়েছে, যাদের দুজন পেয়েছেন বিলাশবহুল গাড়ি। বিষয়টি তার ছেলে পুরস্কার প্রাপ্ত আরাফাত টেলিফোনে (মুঠো ফোনে) নিশ্চিত করেছেন। এ খবরটি জানার পর তার পরিবারের সদস্যদের মাঝে আনন্দের বন্যা নেমে আসে।



আরাফাত নয় বছর ধরে আমিরাতে বসবাস করছেন। তিনি সেখানে মুঠোফোন বিক্রেতা একটি প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে কাজ করেন। প্রসঙ্গত; গ্রান্ড ড্রতে ভারত ও জর্ডানের দুজন প্রবাসী একটি করে নতুন (ব্র্যান্ড নিউ) বিএমডব্লিউ গাড়ি জিতেছেন।

পুরস্কার পাওয়ার পর আরাফাত মুঠো ফোনে জানান, ‘আমি সত্যিই খুবই বিস্মিত। নগদ এই অর্থ আমার পরিবারের অনেক সাহায্য করবে। দীর্ঘদিন ধরে আমরা (পরিবার) যে জীবনের স্বপ্ন দেখছি তা এর মাধ্যমে পূরণ হবে। আমি এ পুরস্কার না পেলে এটা কখনোই হয়তো সম্ভব হতো না।’ এজন্য তিনি মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন।

আরাফাত ৩ ভাই ও  ১ বোনের মধ্যে সবার বড়। সে সোনাগাজী পৌরসভার ২নং ওয়ার্ডের উত্তর চরচান্দিয়া গ্রামের মেঝ মৌলভী বাড়ির মোহাম্মদ মহসিন হামিদির বড় ছেলে।
সম্পাদনাঃ আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.