৪ শতাধিক শিক্ষার্থীকে আলোকিত ফেনী বৃত্তি প্রদান • নতুন ফেনীনতুন ফেনী ৪ শতাধিক শিক্ষার্থীকে আলোকিত ফেনী বৃত্তি প্রদান • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৪ শতাধিক শিক্ষার্থীকে আলোকিত ফেনী বৃত্তি প্রদান

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৪ অপরাহ্ণ, ২৩ অক্টোবর ২০১৯

২০১৮ সালে অনুষ্ঠিত আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষা উত্তীর্ণ ৪শতাধিক শিক্ষার্থীকে গতকাল বুধবার সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়েছে। এ মহতি উদ্যোগের আয়োজন করে আলোকিত ফেনী ফাউন্ডেশন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পিকেএম এনামুল করিম। দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী সম্পাদক এবং আলোকিত ফেনী ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আয়নুল কবির শামীম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।





দৈনিক ফেনীর সময় লেখক-পাঠক ফোরামের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন বাবলু অনুষ্ঠান সঞ্চালনা করেন। আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষার সমন্বয়ক বজলুর রহিম ভূঞা সুমনের সঞ্চালনায় দ্বিতীয় পর্বে বৃত্তিপ্রাপ্ত ১ম থেকে ৮ম শ্রেণি পর্যন্ত ৪শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত; ২০১০ সাল থেকে শিশুদের প্রতিযোগিতামূলক এ পরীক্ষা প্রতি বছর সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়ে আসছে। ২০১৯ সালের পরীক্ষা আগামী ১ নভেম্বর অনুষ্ঠিত হবে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.