ফেনীতে সরকারী কর্মকর্তাদের ছুটি বাতিল, ৭৬ মেডিকেল টিম প্রস্তুুত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে সরকারী কর্মকর্তাদের ছুটি বাতিল, ৭৬ মেডিকেল টিম প্রস্তুুত • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে সরকারী কর্মকর্তাদের ছুটি বাতিল, ৭৬ মেডিকেল টিম প্রস্তুুত

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩৬ অপরাহ্ণ, ০৮ নভেম্বর ২০১৯

বঙ্গোপসাগরের গভীর নিন্মচাপ থেকে সৃষ্ট ঘূর্ণিঝড় বুলবুলের ক্ষতিকারণ প্রভাব মোকাবেলায় সভা করেছে ফেনী জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটি। শুক্রবার বিকালে জেলা প্রশাসক মো: ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার মেট্টিক টন চাল ও ৬শ মেট্টিক টন গম, খাবার স্যালাইনসহ শুকনো খাবার বরাদ্ধ দেয়া হয়। এছাড়াও স্বাস্থ্যবিভাগ ও রেডক্রিসেন্টের সমন্বয়ে ৭৬টি মেডিকেল টিম প্রস্তুুত করা হয়েছে বলে জানানো হয়েছে। জেলার সকল সরকারী কর্মকর্তাদের ছুটি বাতিল করা হয়। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মোছা: সুমনী আক্তার, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: আতোয়ার রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানাসহ জেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মীসহ দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিৎ দেব জানিয়েছেন শুক্রবার বিকালে উপজেলা পরিষদের চেয়ারম্যানের সভাপতিত্বে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভার সিদ্ধান্ত মোতাবেক সংশ্লিষ্ট সকল স্থানে মাইকিং করে লোকজনকে সাইক্লোন সেন্টারে আশ্রয় নিতে বলা হচ্ছে। রাতের মধ্যেই গবাদি পশুসহ সকলকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিতে কাজ করছে রেডক্রিসেন্ট সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।

উপজেলার ৪৫টি সাইক্লোন সেন্টারে আশ্রিতদের জন্য প্রয়োজনীয় শুকনা খাবার ও প্রাথমিক চিকিৎসার যাবতীয় প্রস্তুুতি নিয়েছে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা কমিটি।
সম্পাদনাঃ আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.