ছাগলনাইয়ায় বিএনপির সমাবেশ • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় বিএনপির সমাবেশ • নতুন ফেনী
 ফেনী |
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় বিএনপির সমাবেশ

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৬ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০১৯

ফেনী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশনার আলোকে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সহযোগী সংগঠনকে তৃণমূল থেকে নির্বাচনের মাধ্যমে নেতৃত্ব সৃষ্টির মাধ্যমে দলকে পুনগঠনের লক্ষে শনিবার দুপুরে ফেনী জেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি উপলক্ষে ছাগলনাইয়া পৌর শহরের জমাদ্দার বাজারের কমিউনিটি সেন্টারে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ছাগলনাইয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান নুর আহম্মদ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র মো. আলমগীরের সঞ্চালনায় উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দকে নিয়ে পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রিয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক জালাল আহম্মদ মজুমদার।

প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রিয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য পরশুরাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু তালেব, ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, যুগ্ম আহবায়ক আলাল উদ্দিন আলাল, অধ্যাপক আবদুল খালেক, আনোয়ার হোসেন পাটোয়ারী, এয়াকুব নবী, আলা উদ্দিন গঠন।

অন্যদের মধ্যে ফেনী জেলা আহবায়ক কমিটির সদস্য পার্থ পাল চৌধূরী, বেলায়েত হোসেন বাচ্চু, রিয়াজুল হক তুহিন, কফিল উদ্দিন মামুন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রবিউল হক মাহবুবসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় কেন্দ্রিয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার ফেনী-১ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেছেন, আজকে ফেনী জেলাসহ সারা দেশে বিএনপি ও সহযোগী সংগঠনের পুনগঠনের যে শুভ সূচনা হচ্ছে এর ভাগিদার তারেক জিয়া, তিনি দলকে গঠনতন্ত্র অনুযায়ী পুনগঠনের জন্য নির্দেশ দিয়েছেন। দল দাঁড়িয়ে গেলে বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন বলে জানিয়েছেন তিনি।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.