বিয়ে করছেন সৃজিত-মিথিলা • নতুন ফেনীনতুন ফেনী বিয়ে করছেন সৃজিত-মিথিলা • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিয়ে করছেন সৃজিত-মিথিলা

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৩ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০১৯

অবশেষে সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে এবার বিয়ে করতে চলেছেন বাংলাদেশের তারকা মডেল ও অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা ও কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জী।

এমন খবরই প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে প্রকাশিত একটি খবরে জানা যায়, আসছে বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা। বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি। বহুদিন ধরেই কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। কিন্তু সব সময় সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন তারা।

চলতি সপ্তাহেও গুঞ্জন শোনা যাচ্ছিলো যে, মিথিরার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। এসময় দুজনকে ঢাকা আর্মি স্টেডিয়ামে সদ্য সমাপ্ত ফোকফেস্ট-এ একসঙ্গে দেখা গেছে।

গেল মার্চে অর্ণবের গানের একটি ভিডিওচিত্র নির্মাণ করেন সৃজিত। সেখানে মডেল ছিলেন মিথিলা। সে কাজের সূত্রে দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। এরপর গেল সেপ্টেম্বরে সৃজিতের জন্মদিনের কেক কাটাসহ বিভিন্ন ঘরোয়া অনুষ্ঠানেও দেখা যায় মিথিলাকে। তাকে নিয়ে পূজা মন্ডপেও ঘুরেছেন সৃজিত। কলকাতার আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে সময় কাটাতে দেখা গেছে তাদের, ছবিও তুলেছেন শাহরুখ খানসহ অনেকের সাথে।

সূত্র-টাইমস অব ইন্ডিয়া

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.