ফেনীতে দেশীয় চোলাই মদসহ আটক ১১ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে দেশীয় চোলাই মদসহ আটক ১১ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে দেশীয় চোলাই মদসহ আটক ১১

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৯ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০১৯

ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ ১১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ফ্লাইওভারের পূর্ব পার্শ্বে আব্দুল হাই’র চায়ের দোকানের সামনের ফুটপাত থেকে তাদের আটক করা হয়।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে মহিপাল ফ্লাইওভারের পূর্ব পার্শ্বে আব্দুল হাইর চায়ের দোকানের সামনে ফুটপাতে কতিপয় মাদক ব্যবসায়ী দেশীয় তৈরী চোলাই মদ নিয়ে অবস্থান করছে। র‌্যাবের একটি দল ওই স্থানে অভিযান পরিচালনা করে।

এ সময় মাদক ক্রয়-বিক্রয়কালে ফেনীর পরশুরামের মো. শফিক ইসলাম (৪৫), লক্ষীপুরের মো. হেলাল উদ্দিন (২৮), মো. তোফায়েল আহম্মেদ (৫৪), ফেনীর ডুমুরিয়ার মো. শফিউল্লাহ (৪৮), ফেনীর বিরিি র মো. মাহবুবুল হক (৪৬), সোনাগাজীর চর গনেশের মো. জাফর (৪৭), সীতাকুন্ডের মো. নুরুল গনি (৪০), ফেনীর মো. রাশেদ (৩২), ফেনীর মধ্যম চাড়িপুরের মো. ফয়েজ উল্লাহ স্বপন (৪০), কুমিল্লার চৌদ্দগ্রামের মো. নিজাম উদ্দিন (৫৪), বাগেরহাটের মোড়লগঞ্জের মো. কবির শেখ (৪৫) কে আটক করে।

আটককৃতদের তল্লাশী করে সাথে থাকা প্লাষ্টিকের বস্তার মধ্যে ১০ লিটারের প্লাষ্টিকের জ্যারিক্যানে, ৫ লিটারের প্লাষ্টিকের বোতলে ও প্লাষ্টিকের ব্যাগের মধ্যে ৫০০ মিঃ লিঃ এর প্লাষ্টিকের বোতলে সর্বমোট ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৫ হাজার টাকা। আটককৃত ব্যক্তিরা ও মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.