বড় ভাইয়ের মৃত্যুদন্ড সংবাদ শুনে ছোট ভাইয়ের আত্মহত্যা • নতুন ফেনীনতুন ফেনী বড় ভাইয়ের মৃত্যুদন্ড সংবাদ শুনে ছোট ভাইয়ের আত্মহত্যা • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বড় ভাইয়ের মৃত্যুদন্ড সংবাদ শুনে ছোট ভাইয়ের আত্মহত্যা

ফুলগাজী প্রতিনিধিফুলগাজী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:২৩ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০১৯

ফেনীর ফুলগাজীতে বড় ভাইয়ের মৃত্যুদন্ডের সংবাদ শুনে ছোট ভাই মো. ইয়াছিন (২০) নামে এক তরুন গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। সে খাগড়াছড়ি জেলার মাটি রাঙার শুকনাছড়ি গ্রামের আবদুল মালেকের ছেলে। রোববার উপজেলার আমজাদ হাট ইউনিয়নের দক্ষিণ ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফুলগাজী থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করেন। সোমবার ময়না তদন্ত শেষে পুলিশ পরিবারের নিকট লাশ হস্তান্তর করে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ইয়াছিন দীর্ঘদিন ধরে ফুলগাজী উপজেলার দক্ষিণ ধর্মপুরে তার নানার বাড়িতে থাকতেন। তার বড় ভাই মো. শাহিন (২৩) একটি হত্যা মামলার আসামী। খাগড়াছড়ির আদালত ইয়াছিনের বড় ভাই শাহিনকে মৃত্যুদন্ড সাজা প্রধান করেন। গত রোববার এই সংবাদ শুনে রাত সাড়ে আটটার দিকে বাড়ির পাশে পুকুরের পাড়ে একটি গাছের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।
পরে নানার বাড়ির লোকজন তাকে সেখান থেকে দ্রুত নামিয়ে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বলেন, ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
সম্পাদনাঃ আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.