ফেনীতে ওয়ান শুটারগানসহ সন্ত্রাসী আটক • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ওয়ান শুটারগানসহ সন্ত্রাসী আটক • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে ওয়ান শুটারগানসহ সন্ত্রাসী আটক

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২০ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০১৯

ফেনী রেলওয়ে স্টেশনের পাশ্বে অভিযান চালিয়ে ওয়ান শুটারগান উদ্ধারসহ অস্ত্রধারী সন্ত্রাসী মো. শাহীন বুলেট (১৯) কে আটক করেছে র‌্যাব। ২১ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে রেলওয়ে জামে মসজিদের সামনের পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান বলেন, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ফেনী রেলওয়ে স্টেশনের পার্শ্বে রেলওয়ে জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর কতিপয় সন্ত্রাসী অস্ত্রসহ অবস্থান করছে। ওইস্থানে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ফেনী শহরের বিরিি জাগির মিয়া বাড়ীর কবির আহম্মদের ছেলে মো. শাহীন বুলেট কে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে প্যান্টের মধ্যে গোজানো ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ইতোপূর্বে ফেনী মডেল থানায় একটি মামলা রয়েছে। আটককৃত আসামী ও উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আটককৃত আসামীকে র‌্যাবের ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন যাবত ফেনীর বিভিন্ন অ লের সন্ত্রাসী বাহিনীর সাথে যোগসাজশে অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে। সাধারণ মানুষকে অস্ত্রের মুখে জিম্মি করে ত্রাসের রাজত্ব কায়েম করছে।

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.