ফেনীতে ২৮ লাখ টাকার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ২৮ লাখ টাকার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে ২৮ লাখ টাকার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১৪ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০১৯

ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৭শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ২৩ নভেম্বর রাত তিনটায় শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ইয়াবাসহ বাসটি জব্দ করা হয়।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, র‌্যাব গোপন সংবাদে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছে। র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালস্থ ফ্লাইওভার সংলগ্ন রাস্তায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে।

এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসকে তল্লাশীর জন্য সংকেত দিলে বাসের ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা বাসটিকে ধাওয়া করে আটক করে। র‌্যাব সদস্যরা বাসের ড্রাইভার মো. রমজান আলী (৫৫), সুপারভাইজার নয়ন কুমার কর্মকার (২৮) কে আটক করে।

বাসে তল্লাশী করে বাসের ভিতরে ড্রাইভিং সিটের নিচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৫ হাজার ৭শ পিস ইয়াবা ট্যাবলেট ও বাসটি (ঢাকা মেট্রো-ব-১৫-০৫৩২) জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২৮ লাখ ৫০ হাজার টাকা ও জব্দকৃত বাসের আনুমানিক মূল্য এক কোটি টাকা। আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত ইয়াবা, বাস আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.