ফেনী |
২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| তথ্য ও প্রযুক্তি | লিড

রানুর কড়া মেকাপ ভুয়া নাকি আসল?

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩১ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০১৯

কয়েকদিন আগে রানু মণ্ডলের মেকআপ করা ছবি ভাইরাল হয়েছিল। কিন্তু পরে এ নিয়ে কথা উঠেছে এটা নাকি আসল রানু মণ্ডলের ছবি নয়। এবার তার আসল ছবির সাথে মিলিয়ে দেখুন রানু মণ্ডলের চড়া মেকআপের ছবি ভুয়া? এটাই নাকি আসল?

রানু মণ্ডলের চড়া মেকআপের ছবি ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। মিমি ছড়িয়ে হাসি-মস্করাও করছে অনেকে। কিন্তু ওই ছবিটি আসলে ভুয়া। রানু মণ্ডলের মেকআপ শিল্পীও পড়েছেন সমালোচনার মুখে। রানুর মেকআপের একটি ছবি পোস্ট করে ওই মেকআপ শিল্পী দাবি করলেন, এটাই আসল। সন্ধ্যা মেকওভারের দাবি, আপনারা দেখতে পাচ্ছেন এটাই ফারাক। কাঁটাছেড়া করে ভুয়া ছবি ছড়ানো হয়েছিল। হাসি-তামাশা ঠিক আছে, কিন্তু সেটা আমাদের ভাবাবেগে আঘাতও করে। মেকআপ শিল্পী এমন দাবি করলেও তা নিয়ে প্রশ্ন তুলেছে নেটিজেনদের একাংশ।

সন্ধ্যা মেকওভার রানুর ভোলবদলের ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে, কীভাবে সেজে উঠলেন রানু। দিন কয়েক আগে একটি র‌্যাম্প শোয়ে হাঁটেন রানু মণ্ডল। ওই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দেখা যায়, অত্যন্ত চড়া মেকআপে রয়েছেন রানু মণ্ডল।

ওই ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় হাসি-তামাশা। নানা রকম মিম ছড়ানো হয়। তবে রানুকে নিয়ে হাসি-তামাশা নিয়ে অনেকেই সমালোচনা করেছেন। ওই অংশের মতে, দীর্ঘদিন রানাঘাট স্টেশনে ভিক্ষা করতেন রানু মণ্ডল। তিনি ঘষামাজার সুযোগ পাননি। শিক্ষার অভাবও রয়েছে। আর মেকআপ তো তিনি নিজে করেননি।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT