ফেনীতে ২ মন পিরানহা মাছ জব্দ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ২ মন পিরানহা মাছ জব্দ • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে ২ মন পিরানহা মাছ জব্দ

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৫০ পূর্বাহ্ণ, ২৬ নভেম্বর ২০১৯

ফেনীতে বিক্রয় নিষিদ্ধ ২ মন পিরানহা মাছ জব্দ করে মো: খোরশেদ আলম মিস্টার নামের এক আড়ৎদারকে ৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার ফেনী পৌর মৎস্য আড়তে জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো: মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

ফেনীর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মোস্তফা জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসনের সহযোগিতায় পৌর মাছ আড়তে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। এ সময় মেসার্স পদ্মা মাছের আড়ৎ থেকে বিক্রিয় নিষিদ্ধ ৮০ কেজি পিরানহা মাছ জব্দ করা হয়। একই সাথে ওই আড়তের সত্বাধিকারী মো: খোরশেদ আলম মিস্টারকে নিষিদ্ধ মাছ সংরক্ষণ, মজুদ ও বিক্রির দায়ে মৎস্য সংরক্ষণ আইনের আওতায় ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মোস্তফা জামান, ফেনী জেলা মৎস্য দপ্তরের হিসাব রক্ষক মো. মোশাররফ হোসেন, ক্ষেত্র সহকারী মো. ইয়াছিন পাটোয়ারী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দসহ পৌর মৎস্য আড়তের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী হাকিম মো. মনিরুজ্জামান নিষিদ্ধ মাছ বিক্রির দায়ে মৎস্য রক্ষা আইন ১৯৫০ এর ৫(১) ধারায় চার হাজার টাকা জরিমানা আদায় ও দুই মণ মাছ জব্দ করার সত্যতা নিশ্চিত করেন।
সম্পাদনাঃ আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.