শিক্ষক নেতা ডিএম একরামের দাফন সম্পন্ন • নতুন ফেনীনতুন ফেনী শিক্ষক নেতা ডিএম একরামের দাফন সম্পন্ন • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিক্ষক নেতা ডিএম একরামের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:২৭ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০১৯

ফেনী জেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও বেগম সামছুন্নাহার গার্লস স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ ডিএম একরামুল হকের (৬৬) দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বেলা এগারোটায় ফেনী সদর উপজেলার লক্ষীপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শনিবার সকাল ১০ টা ২০ মিনিটে লস্করহাট ইসলামিয়া সিনিয়র দাখিল মাদরাসা মাঠে জানাযার নামায অনুষ্ঠিত হয়। জানাযাপূর্ব সমাবেশে ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, মোটবী ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশিদ এলএলবি, সাবেক চেয়ারম্যান অধ্যাপক এম এ খালেকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এরআগে শুক্রবার সন্ধ্যায় দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার বড় ছেলে এমরানুল হক জানান, তিনি দীর্ঘদিন যাবত রাজধানী ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। ক্যান্সার আক্রান্ত হওয়ায় ৬টি কেমোথেরাপি দেয়া হয়েছে। ক্যান্সার নিয়ন্ত্রণ করা গেলেও গলব্লাডারে ইনফেকশান নিয়ন্ত্রণ করা যায়নি। পরে তাকে ফেনীতে ও বাড়ীতে রেখে চিকিৎসা করা হয়েছে।

ডি.এম একরামুল হক ফেনী জেলা শিক্ষক সমিতির সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় সদস্য ছিলেন। তিনি সদর উপজেলার মোটবী ইউনিয়নের লস্করহাট বেগম সামছুন নাহার বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। তিনি ওই প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা।
সম্পাদনা: আরএইচ/এসএফ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.