শঙ্কামুক্ত স্বর্ণকন্যা প্রিয়া • নতুন ফেনীনতুন ফেনী শঙ্কামুক্ত স্বর্ণকন্যা প্রিয়া • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শঙ্কামুক্ত স্বর্ণকন্যা প্রিয়া

ক্রীড়া ডেস্কক্রীড়া ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০০ পূর্বাহ্ণ, ০৫ ডিসেম্বর ২০১৯

আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হওয়া স্বর্ণজয়ী কারাতেকার মারজান আক্তার প্রিয়া শঙ্কামুক্ত বলে নিশ্চিত করেছে চিকিৎসক ও ফেডারেশন কর্তারা। বুধবার টিম ইভেন্টে দেশের হয়ে প্রতিনিধিত্ব করার সময় শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে প্রতিপক্ষের আঘাতে গুরুতর আহত হন তিনি। এরপর মারজানকে ভর্তি করা হয় কাঠমান্ডুর ব্লু ক্রস হাসপাতালে।

হাতপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ড. প্রজ্জ্বল শ্রেষ্ঠা জানিয়েছিলেন, ‘আমরা তাকে পর্যবেক্ষণ করেছি। কিছু ব্যথানাশক দিয়েছি। কারণ রোগী বলছিল সে ঘাড়ে ব্যথা অনুভব করছে। এখন ঠিক আছে বলে মনে হচ্ছে। তবে আমরা পরবর্তী পর্যবেক্ষণের জন্য নিউরো স্পেশালিস্ট ডেকেছি। ’

নিউরো সার্জন ড. অভিষেক চতুরদেবি ব্লু ক্রস হাসপাতালে মারজানকে পর্যবেক্ষণ করেন। তিনি সিটিস্ক্যানের পরামর্শ দিলেও একই সঙ্গে নিশ্চিত করেছেন দুশ্চিন্তার কিছু নেই। তবে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার আগে মারজানকে দুই ঘণ্টা পর্যবেক্ষণে রাখার কথা জানান তিনি।

কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্ল্য বলেন, ‘এই মাত্র আমি ম্যানেজারের সঙ্গে কথা বলেছি, যিনি মারজানের সঙ্গে রয়েছে। সে নিশ্চিত করেছে মারজান এখন পুরোপুরি ঠিক আছে। তার ইনজুরির কারণে আমরা স্বর্ণ পদক হারিয়েছি। ’

দলগত কুমিতে মারজানের সঙ্গে দেশের প্রতিনিধিত্ব করছিলেন আগের দিন স্বর্ণ জয় করা আরেক কারাতেকার হুমায়রা আক্তার অন্তরা, প্রতিযোগিতার প্রথম দিন রুপাজয়ী মাউনজেরা বর্ণা ও নাইমা খাতুন। ফাইনালে ওঠার লড়াইয়ে শ্রীলঙ্কাকে তারা ২-১ ব্যবধানে পরাজিত করে। কিন্তু ইনজুরির শিকার মারজানকে ছাড়া পাকিস্তানের বিপক্ষে হার মানতে হয় একই ব্যবধানে।

এর আগে মঙ্গলবার কারাতে ডিসিপ্লিনের মেয়েদের কুমিতে অনূর্ধ্ব-৫৫ কেজি ইভেন্টে স্বর্ণ জয় করেন মানজান প্রিয়া।
সম্পাদনাঃ আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.