ফেনী |
১৮ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৫ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| চলচ্চিত্র | বিনোদন

ফেনীতে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

natun feniনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩১ অপরাহ্ণ, ০৫ ডিসেম্বর ২০১৯

ফেনীর ফুলগাজীতে প্রেমের সম্পর্কের জেরে বন্ধুর ছুরিকাঘাতে মাসুদ রানা ওরফে মানিক (১৯) নামে একজন নিহত হয়েছে। বুধবার রাতে উপজেলার আমজাদ হাট ইউনিয়নের কিল্লার দিঘি এলাকা এঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ রাতেই জসিম উদ্দিনকে (১৮) গ্রেপ্তার করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার আমজাদ হাট ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের মানিক ও জসিম তারা দুই বন্ধু ফেসবুকে কিল্লার দিঘি স্পোর্টিং ক্লাব নামে একটি গ্রপ আইডি হতে ইমুতে চ্যাট করেন। একটি মেয়ের ইমু নাম্বারকে কেন্দ্র করে দুজনের ভেতর সন্দেহ সৃষ্টি হয়। গত বুধবার রাত ৯টার দিকে জসিম উদ্দিন তার বন্ধু মাসুদ রানা ওরফে মানিককে মুঠোফোনে আমজাদ হাট ইউনিয়নের কিল্লা দিঘি এলাকা আসতে বলেন। এসময় দুজনের বাকবিতন্ডায় একপর্যায়ে জসিম উদ্দিন তার বন্ধু মানিককে বুকের বাম পাশে চুরি মারে পালিয়ে যায়। একপর্যায়ে মানিকের চিৎকারে আসপাশের লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফেনী সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর সে মারা যায়। এ ঘটনায় নিহতের বাবা জসিম উদ্দিন বাদী হয়ে ফুলগাজী থানায় মামলা দায়ের করেছেন।

এঘটনা পুলিশ রাতেই অভিযান চালিয়ে দরবারপুর ইউনিয়নের জগতপুর গ্রামের একটি মসজিদে ঘুমন্ত অবস্থায় জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে। সে উত্তরধর্মপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, প্রেম সংঘটিত বিরোধের জেরধরে মানিক খুন হতে পারে। বৃহস্পতিবার আটককৃতকে ফেনীর বিচারিক হাকিম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। একই দিন ময়নাতদন্তের শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT